ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

ফারুকীর ‘মনোগামী’ সিনেমায় চঞ্চল

‘নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’।


বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, আগস্ট ২০, ২০২৩

ফারুকীর ‘মনোগামী’ সিনেমায় চঞ্চল
‘মনোগামী’ সিনেমায় নিজের চরিত্রের একটি ছবিও শেয়ার করেন এই অভিনেতা। সেই সাথে পোস্টে লেখেন, ‘নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’।

মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ নামের একটি সিনেমা। আর এই সিনেমায় অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। 

ফেইসবুকে চঞ্চল চৌধুরী জানিয়েছেন, সিনেমাটির ডাকনাম ‘মনোগামী’ আর পুরো নাম ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’। এই সিনেমায় মধ্যবয়সী একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

'মনোগামী' সিনেমায় নিজের চরিত্রের একটি ছবিও ফেইসবুকে শেয়ার করেন এই অভিনেতা। সেই সাথে পোস্টে লেখেন, ‘নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’। 

সিনেমার মধ্যে দিয়ে ভালোবাসার গল্প ছড়িয়ে দিতে সম্প্রতি ১২ জন নির্মাতাকে নিয়ে গঠিত হয়েছে ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি উদ্যোগ। 

এর মধ্য দিয়ে ১২ জন নির্মাতার ১২টি ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা, যা দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ অরিজিনাল ফিল্মে।

যাদের নিয়ে গঠিত হল ‘মিনিস্ট্রি অব লাভ’
২০২৩ এবং ২০২৪ এর মধ্যে পর্যায়ক্রমে এই সিনেমাগুলো মুক্তি পাবে।

মনোগামী সিনেমাটি 'মিনিস্ট্রি অফ লাভ' সিরিজের একটি কাজ বলে জানান চঞ্চল। 

ফারুকীর সাথে ২০ বছরের কাজের সম্পর্ক উল্লেখ করে চঞ্চল বলেন, “প্রায় ২০ বছরের কাজের সম্পর্ক বড় ভাই মোস্তফা সরয়ার ফারুকীর সাথে। ভালো কিছু আশা করতে পারেন। কারণ, ফারুকী ভাইয়ের হাত আরো বেশি পেঁকেছে।”