ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

কারো হুমকি-ধামকিতে পুলিশ ভয় পায় না: ডিএমপি কমিশনার

রাজধানী ডেস্ক | আপডেট: রবিবার, আগস্ট ২০, ২০২৩

কারো হুমকি-ধামকিতে পুলিশ ভয় পায় না: ডিএমপি কমিশনার
ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, বর্তমানে পুলিশ এতটাই সক্ষম যে, কেউ হুমকি ধামকি দিলে এখন আর তারা ভয় পায় না। আইন মোতাবেক ব্যবস্থা নেয়।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশের জন্য আগস্ট মাস শোকের পাশাপাশি শঙ্কারও বটে। কেননা একাত্তরের পরাজিত শক্তি আবার কখন কোন অঘটন ঘটিয়ে ফেলে। সেজন্য আমরা সতর্ক থাকি।

তিনি বলেন, ডিএমপির সদস্যরা সংবিধান এবং আইন মোতাবেক যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যে কোনো সময় প্রতিরোধ করতে সক্ষম। ঢাকা মেট্রোপলিটন পুলিশ কারও বেআইনি ধমকে ভয় পায় না। স্বাধীনতার আদর্শ ধারণ করে পেশাদারত্বের সঙ্গে ডিএমপির প্রতিটি পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইতিহাসবিদ অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (স্পেশাল ব্রাঞ্চ) মো. মনিরুল ইসলাম প্রমুখ।