ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

আমি ভিক্ষা করব, তারপরও এলাকার মানুষ না খেয়ে থাকবে না: বীর বাহাদুর

চট্রগ্রাম ব্যুরো | আপডেট: মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩

আমি ভিক্ষা করব, তারপরও এলাকার মানুষ না খেয়ে থাকবে না: বীর বাহাদুর
বান্দরবানের লামায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৮শ পরিবারের মাঝে খাদ্যশস্য ও নগদ অর্থ বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় তিনি বলেন, আমার এলাকায় কোনো লোক না খেয়ে থাকবে না, যা দিচ্ছি আরও দিব। যাদের ঘরবাড়ি ভেঙে গেছে তাদের তালিকা তৈরি করে পুনর্বাসন করা হবে। আমাদের দুর্যোগ মোকাবেলা করে ঘুরে দাঁড়াতে হবে। আমরা আছি আপনাদের পাশে, সরকার আপনাদের পাশে আছে। দরকার হলে আমার এলাকার মানুষের জন্য আমি (বীর বাহাদুর) প্রতিটি দুয়ারে দুয়ারে ভিক্ষা করব, তারপরও আমার এলাকার মানুষ না খেয়ে থাকবে না।

বান্দরবানের লামা উপজেলায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। সোমবার দুপুরে লামা উপজেলা পরিষদ ভবনের সামনে আনুষ্ঠানিকভাবে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাসের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা জাবেদ কায়সার, জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্ক রানী দাশ, লামা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, গজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, আজিজনগর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, সরই ইউনিয়নের চেয়ারম্যান ইদ্রিস কোম্পানি প্রমুখ।