ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

সংযুক্ত আরব আমিরাতের ‘গোল্ডেন ভিসা’ পেলেন অভিনেত্রী সাবা

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, আগস্ট ৯, ২০২৩

সংযুক্ত আরব আমিরাতের ‘গোল্ডেন ভিসা’ পেলেন অভিনেত্রী সাবা
সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছেন পাকিস্তানের চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী সাবা কামার। মঙ্গলবার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। 

গোল্ডেন ভিসার জন্য উপসাগরীয় এ দেশটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাবা কামার। তিনি বলেন, গোল্ডেন ভিসা দিয়ে আমাকে সম্মানিত করার জন্য সংযুক্ত আরব আমিরাত সরকারকে ধন্যবাদ জানাতে চাই।  স্ট্যাটাসের সঙ্গে সাবা কামার পাকিস্তান ও সংযুক্ত আরব আমিরাতের পতাকার সঙ্গে তোলা নিজের একটি ছবিও শেয়ার করেছেন। সংযুক্ত আরব আমিরাত সরকারের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, গোল্ডেন ভিসা হলো একটি দীর্ঘমেয়াদী আবাসিক ভিসা; যা বিদেশি প্রতিভাবানরা একচেটিয়া সুবিধা উপভোগের পাশাপাশি সে দেশে বসবাস, কাজ বা অধ্যয়ন করতে সক্ষম হয়। 

বিনিয়োগকারী, উদ্যোক্তা, বিজ্ঞানী, মেধাবী ছাত্র, মানবিক অগ্রগামী এবং ফ্রন্টলাইন হিরোদের গোল্ডেন ভিসার জন্য যোগ্য মনে করা হয়। পাকিস্তানের খুবই জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার। সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া পাকিস্তানি অভিনেত্রীদের একজন তিনি।  টেলিভিশন সিরিয়াল ‘মে আওরা হু’–এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। এরপর ‘ঘারুর’, ‘তাকদির’, ‘ছাপ’, ‘ধুপ মে আন্ধেরা হ্যায়’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান।

২০১৫ সালে উর্দু সাহিত্যের অন্যতম গল্পকার সাদাত হাসান মান্টুর বায়োপিক ‘মান্টু’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার।  বলিউডেও কাজ করেছেন সাবা। ২০১৭ সালে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। গত বছর সাবা কামারের দুটি সিনেমা ‘ঘাবরানা নাহি হে’ ও ‘কামলি’ মুক্তি পেয়েছে।