ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

শেখ হাসিনার জন্যই বাঙালির ভাগ্য বদলেছে: পলক

রাজু আহমেদ, সিংড়া প্রতিনিধি | আপডেট: শনিবার, আগস্ট ৫, ২০২৩

শেখ হাসিনার জন্যই বাঙালির ভাগ্য বদলেছে: পলক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, স্বজন হারানোর বেদনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আজ বাঙালির ভাগ্য বদলে গেছে।

শুক্রবার সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিনামূল্যে চোখের চিকিৎসা ও লেন্সসহ ছানি অপারেশনের রোগী বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলক এ কথা বলেন।

পলক আরও বলেন, শেখ হাসিনা সরকার ১৭ কোটি মানুষের পাশে রাত-দিন রয়েছেন। সিংড়াসহ দেশের প্রায় ৯ লাখ গৃহহীন পরিবার ঘর পেয়েছে। তরুণদের কর্মসংস্থানের জন্য হাইটেক পার্ক স্থাপন করে দিয়েছেন।  সিংড়ার পাঁচ লাখ মানুষের জন্য ৫০ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক চক্ষু, দন্ত ও ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ করা হবে।

আল বাসার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করেছে।  সিংড়া ডায়াবেটিক সমিতির সার্বিক তত্ত্বাবধানে প্রায় পাঁচ হাজার রোগী নিবন্ধন করেছেন। ১৪ জন চিকিৎসক চিকিৎসাসেবা দেবেন।  ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর ডা. আহমেদ তাহের হামিদ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, ইউএনও মাহমুদা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।