ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

আ.লীগ যা করেছে বিএনপি ৫০ বছরেও তা করতে পারেনি: পলক

রাজু আহমেদ, সিংড়া প্রতিনিধি | আপডেট: শুক্রবার, আগস্ট ৪, ২০২৩

আ.লীগ যা করেছে বিএনপি ৫০ বছরেও তা করতে পারেনি: পলক

নাটোরের সিংড়ায় এক অনুষ্ঠানে বক্তব্য দেন প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৪ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে, বিগত ৫০ বছরেও বিএনপি তা করতে পারেনি। 

বৃহস্পতিবার রাত ৯টায় নাটোরের সিংড়া উপজেলার ইটালী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পাকুরিয়া-কালাইকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী পলক বলেন, জননেত্রী শেখ হাসিনা সৎ, সাহসী, দূরদর্শী এবং দেশপ্রেমিক। শেখ হাসিনা সততা দিয়ে কাজ করেন। দূরদর্শিতার সঙ্গে সিদ্ধান্ত গ্রহণ করেন। দেশের মানুষকে ভালোবাসেন তার পিতার মতো। আর সেই কারণে অল্প সময়ে দেশের এতো উন্নয়ন হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান রাজা। আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম প্রমুখ।

প্রতিমন্ত্রী পলক আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর পুরো বাংলাদেশকে মৃত্যুপূরীতে পরিণত করেছিল খুনি জিয়াউর রহমান। প্রতিদিন কারফিউ দিয়ে রাখত। আজকে যারা সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ নির্বাচনের কথা বলে, তাদের কোনো নৈতিক অধিকার নেই। কারণ বঙ্গবন্ধুর কন্যা ছবিযুক্ত ভোটার তালিকা করেছেন। কিন্তু বিএনপির কারচুপি করে ক্ষমতায় যাওয়ার জন্য ভুয়া ভোটার ঢুকিয়ে রেখেছিল। আর খুনি জিয়াউর রহমান হ্যাঁ-না ভোট দিয়ে নিজে সেনাবাহিনীর পোশাক পড়ে ওই ভোটের বাক্সের উপর তার পোস্টার মেরে রাখত এবং তার গুন্ডারা জোর করে হ্যাঁ এর বাক্সে ভোটটি করেছে এবং অবৈধ রাষ্ট্রপতি বৈধতা দেওয়ার চেষ্টা করেছে। তাহলে তারা কীভাবে আজকে শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচন দাবি করে? তাদের তো সেই নৈতিক অধিকার নেই। সেই কারণেই বলব, এই সিংড়া তথা সারা বাংলাদেশে উন্নয়ন উপহার দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।