ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

‘এমন কিছু করে যেতে চাই, যাতে সবাই আমাকে মনে রাখে’

টঙ্গী, গাজীপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, আগস্ট ২, ২০২৩

‘এমন কিছু করে যেতে চাই, যাতে সবাই আমাকে মনে রাখে’
গাজীপুরের নবাগত জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধি ও গাজীপুর প্রেস ক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। এ সময় তিনি বলেন, এমন কিছু করে যেতে চাই, যাতে সবাই আমাকে মনে রাখে।

মঙ্গলবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, আমি কথায় নয় কাজে বিশ্বাস করি। গাজীপুর জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর ইতোমধ্যে আমি কিছু কিছু গুরুত্বপূর্ণ কাজ শুরু করে দিয়েছি।

তিনি আরও বলেন, ঢাকার পার্শ্ববর্তী গাজীপুর হচ্ছে একটি গুরুত্বপূর্ণ জেলা। আমি এমন কিছু কাজ করে যেতে চাই, যাতে চলে গেলেও আমাকে সবাই মনে রাখে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মো. ওয়াহিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মামুনুল করিম, এনডিসি মোস্তফা আব্দুল্লাহ আল নূর, স্টাফ অফিসার মো. শোযের শাত- ঈল ইভান।

বক্তব্য রাখেন- গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম, শাহ সামসুল হক রিপন, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার শরীফ আহাম্মেদ শামীম, সমকালের জেলা প্রতিনিধি ইজাজ আহাম্মেদ মিলন, সময় টিভির স্টাফ রিপোর্টার রাজীবুল হাসান, দৈনিক বাংলাভূমির সম্পাদক নজরুল ইসলাম আজহার, সাপ্তাহিক পিলসুজের সম্পাদক আবু হানিফা প্রমুখ।

এ সময় দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান টিটু, প্রথম আলোর গাজীপুর জেলা প্রতিনিধি মাসুদ রানাসহ গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।