ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

টঙ্গীতে বিভিন্ন স্থানে পুলিশের চেকপোস্ট

টঙ্গী, গাজীপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ২৮, ২০২৩

টঙ্গীতে বিভিন্ন স্থানে পুলিশের চেকপোস্ট
টঙ্গীর বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। সকাল থেকে ঢাকামুখী লেনের প্রবেশমুখ টঙ্গীবাজার-আব্দুল্লাহপুর সংযোগস্থলে চেকপোস্টের মাধ্যমে মহাসড়কে চলাচলরত গাড়িতে তল্লাশি করা হচ্ছে। বিশেষ করে প্রাইভেটকার ও মোটরসাইকেলের যাত্রীদের বিভিন্ন ধরনের প্রশ্ন করা হচ্ছে। তবে শুক্রবার বিকালে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত কোনো আটকের খবর পাওয়া যায়নি। মহাসড়কে গণপরিবহণ চলাচল করতে দেখা গেলেও দূরপাল্লার যানবাহন ছিল একেবারেই কম।

পুলিশ জানায়, রাজধানী ঢাকায় আওয়ামী লীগ ও বিএনপির আজ সমাবেশ চলছে। কেউ যেন কোথাও কোনো নাশকতামূলক কর্মকাণ্ড করতে না পারে সেজন্য ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী, গাজীপুরা, কলেজগেট, চেরাগআলী, স্টেশন রোড, কামারপাড়া ও টঙ্গীবাজার ব্রিজ এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। দিনভর মহাসড়কে সন্দেহজনক যানবাহন তল্লাশি করা হবে।

স্টেশন রোড এলাকায় চেকপোস্টে কর্তব্যরত ছিলেন পূর্ব থানা পুলিশের এসআই সুমন আহমেদ। তিনি জানান, কোথাও যাতে কোনো প্রকার নাশকতা ও বিশৃঙ্খলা না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখছি। সন্দেহজনক যানবাহন তল্লাশি করা হচ্ছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, মহাসড়কে প্রায়ই আমরা চেকপোস্ট বসিয়ে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে থাকি। তবে ঢাকায় সম্মেলন ঘিরে যাতে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বাড়তি সতর্ক ব্যবস্থা নেওয়া হয়েছে।