ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

পুলিশি বাধায় মাদারীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ড

শিবচর উপজেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জুন ৮, ২০২৩

পুলিশি বাধায় মাদারীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ড
দেশব্যাপী বিদ্যুতের ‘অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে’ জেলা বিদ্যুৎ অফিসের সামনে মাদারীপুর জেলা বিএনপির অবস্থান অবস্থান কর্মসূচি শুরু হলে পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়। পুলিশ ব্যানার কেড়ে নিতে চাইলে পুলিশ ও নেতা-কর্মীদের মাঝে ধস্তাধস্তির পরে ক্ষিপ্ত নেতা-কর্মীরা মাদারীপুর জেলা বিদ্যুৎ অফিসের সামনে থেকে মহাসড়কেই বিক্ষোভ শুরু করে মাদারীপুর পুরাতন বাসস্ট্যান্ডে গিয়ে শেষ করেন।

অবস্থান কর্মসূচি শুরু করার পূর্বেই জেলা বিদ্যুৎ অফিসের প্রধান নির্বাহী প্রকৌশলীর হাতে স্মারক লিপি প্রাান করেন বিএনপির সদস্যসচি জাহান্দার আলী জাহান এবং যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান মুরাদ এর নেতৃত্বাধীন একটি প্রতিনিধি দল। স্মারক লিপি প্রদানের সময় জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাউছ-উর রহমান, বিএনপি নেতা রফিকুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক মোঃ ফারুক বেপারী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিজান শিকদারসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আজ ৮ জুন বৃহষ্পতিবার মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক এ্যাড. জাফর আলী মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জাহান্দার আলী জাহান এর পরিচালনায় অনুষ্ঠিত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে মাদারীপুর জেলা আইমজীবি ফোরামের সাধারণ সম্পাদক এ্যাড. গোলজার আহম্মেদ চিস্তি,  বিএনপি নেতা বাচ্চু মকদম, সাবেক কৃষকদল নেতা এনামুল হক লালচান, যুবনেতা সালাউদ্দিন বেপারী, মো. দুলাল হোসেন, জুয়েল, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম শামীম,  জেলা ছাত্রদকের আহবায়ক মেহেদী হাসান জাকির, সদস্য সচিব কামরুল হাসানসহ বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।