ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪ |

EN

পিরোজপুরে ট্রলার ডুবে শিক্ষকের মৃত্যু

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, মে ২৯, ২০২৩

পিরোজপুরে ট্রলার ডুবে শিক্ষকের মৃত্যু
পিরোজপুরের নাজিরপুরের ট্রলার ডুবে বিনয় ভুষন মজমুদার (৬৩) নামে এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ মে) রাতে স্থানীয় মনোহরপুর স্কুল সংলগ্ন ঘরামী বাড়ির পূর্বপাশের খালে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় সোমবার (২৯ মে) দুুপুরে ওই শিক্ষকের ছেলে রাজীব মজুমদার বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

নিহত বিনয় ভুষন মজমুদার উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের পদ্মাডুবি এলাকার মনোহরপুর গ্রামের মৃত্যু ক্ষিরোদ চন্দ্র মজুমদারের ছেলে ও    মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

প্রত্যক্ষদর্শী স্থানীয় মো. জাহিদুল ইসলাম জানান, রবিবার রাত সাড়ে ৯ টার দিকে ওই শিক্ষক  তাদের নিজস্ব একটি ট্রলার চালিয়ে তার ছোট ভাই সান্টু মজুমদারকে নিয়ে মনোহরপুর বাজার থেকে বাড়ি  ফিরছিলেন। এ সময় একই এলাকার আয়নালী মৃধার ছেলে কাঁচামাল বিক্রেতা ইউসুফ মৃধা বিপরীত দিক থেকে একটি ট্রলার নিয়ে ওই শিক্ষকের ট্রলারটি ধাক্কা দেন। এতে ওই শিক্ষকের ট্রলারটি উল্টে তিনি ও তার ছোট ভাই ট্রলার নিয়ে ডুবে যান। ছোট ভাই সাঁতরে উঠলেও কিছু সময় পর ওই শিক্ষক ভেসে উঠেন। এ সময় স্থানীয়রা তাকে  উদ্ধার করে ধাক্কা দেওয়া ট্রলারে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. মশিউর রহমান জানান, ওই শিক্ষককে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ওই শিক্ষকের ছেলে বাদী হয়ে আজ দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রলারের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।