ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

ইন্দুরকানীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

মো. আরিফুল ইসলাম ,ইন্দুরকানী প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩

ইন্দুরকানীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার
পিরোজপুর ইন্দুরকানীতে আট কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ইন্দুরকানী থানা পুলিশ। 

বৃহস্পতিবার রাত ২.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হকের নির্দেশনায়, এস আই মহিবুল্লাহহ, এস আই ফরহাদ মোল্লা, এস আই বাবুলাল, এস আই আনোয়ার সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে উপজেলার টগড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে  বগুড়া গাবতলী থানার মৃত তাপস প্রমানিক এর ছেলে মো: হানিম প্রমানিক (৪৫) ও ঝালকাঠির মৃত: আঃ রশিদ খান এর ছেলে মোঃ মহসিন খান (৬০) কে গ্রেফতার করা হয়। 

এসময় দুই মাদক কারবারির কাছ থেকে আট কেজি গাঁজা একটি প্রাইভেট কার  যার নং- ঢাকা মেট্রো (গ-২৯৪৬০৪) তিনটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার সহ তাদেরকে গ্রেফতার করা হয় । 
 
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক বলেন, আমরা গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারি দুই মাদক কারবারি মাদক নিয়ে একটি প্রাইভেট কারে করে  উপজেলার বালিপাড়া ইউনিয়নে অবস্থান করার উদ্দেশ্য টগড়া মোড় এলাকায় অবস্থান করেছে । 

সেই সময় এস আই মহিবুল্লাহ সহ পুলিশ ফোর্স টগড়া এলাকা থেকে একটি প্রাইভেট কার সহ দুজন মাদক কারবারি কে আটক করে এসময় তাদের কাছ থেকে আট কেজি গাঁজা পাওয়া যায়।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ইন্দুরকানী  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  দায়ের করা হয়েছে। এছাড়া মাদকের বিরুদ্ধে ইন্দুরকানী থানা পুলিশ সব সময় প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।