ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

চর রাজিবপুরে দুই টাকায় তরমুজ বিক্রি

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, এপ্রিল ৬, ২০২৩

চর রাজিবপুরে দুই টাকায় তরমুজ বিক্রি
পবিত্র রমজান উপলক্ষে কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলায় 'রুহি ফাউন্ডেশন' এর প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশের অর্থায়নে নিম্ন আয়ের মানুষদের মাঝে দুই টাকায় শতাধিক তরমুজ বিক্রি করেছে রাজিবপুর মডেল প্রেস ক্লাব। বৃহস্পতিবার (৬ এপ্রিল ) বিকাল ৩ টায় রাজিবপুর বাজারে কর্মসূচি বাস্তবায়ন করে রাজিবপুর মডেল প্রেস ক্লাব।

দুই টাকায় তরমুজ পেয়ে হালিমা খাতুন বলেন, আমাগোরে রাজিবপুরে দুই ট্যাহায় তরমুজ পাইয়া অনেক খুশি হইছি। এহন তো তিন চারশো ট্যাহায় নিচে তরমুজ পাওয়া যায় না। যাই হোক রোজার দিনে তরমুজ কম ট্যাহায় কিনতা পাইরা ভালই লাগতেছে।

রাজিবপুর মডেল প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন থেকেই  প্রেস ক্লাবের মাধ্যমে বিভিন্ন ধরনের সামাজিক কাজ গুলো করে আসছি । এই ভালো কাজগুলো সব সময় অব্যাহত থাকবে।

রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ জানান, আমরা সব ধরনের ভালো কাজ ও ব্যতিক্রমধর্মী কাজের সাথে সবসময় সম্পৃক্ত থাকি। নিম্ন আয়ের মানুষদের কথা চিন্তা করে দুই টাকায় তরমুজ বিতরণ করছি।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজিবপুর বণিক সমিতি সভাপতি অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর ফারুকী, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদল, রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম সহ সংগঠনটির সদস্য ও প্রেস ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।