ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

ঠাকুরগাঁওয়ে চুরি করতে গিয়ে আটক - গ্রাম পুলিশ

উপজেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মার্চ ১৭, ২০২৩

ঠাকুরগাঁওয়ে চুরি করতে গিয়ে আটক - গ্রাম পুলিশ
ঠাকুরগাঁও সদর উপজেলার  রুহিয়ায় চুরি করে পালিয়ে যাওয়ার সময় ধরা পরেছে এক গ্রাম পুলিশ ।

বৃহস্পতিবার(১৬ মার্চ) দিবাগত-রাতে রুহিয়া থানার রুহিয়া  পশ্চিম ইউনিয়নের সেন পাড়া গ্রামের প্রদীপ চন্দ্র সেন এর বাড়িতে  এই চুরির ঘটনা ঘটে। আটককৃত বেলাল হেসেন(৩৫) রুহিয়া পশ্চিম ইউনিয়নের গ্রাম পুলিশ এবং চানপাড়ার মতিউর রহমান মতির ছেলে।

প্রদীপ চন্দ্র সেন জানায়, আমাদের পার্শ্ববর্তী বাড়িতে ধর্মীয় গান হচ্ছিল আমরা স্ব-পরিবারে সেখানে অবস্থান করছিলাম। হঠাৎ বেলাল হেসেনকে আমার বাড়ি  থেকে বের হতে দেখে সন্দেহ হয়। সাথে সাথে বাড়িতে  গিয়ে দেখি গেটের তালা ভেঙে স্বর্ণের জিনিসপত্রসহ নগদ টাকাও নিয়ে গেছে চোর। এসময় স্থানীয়দের সহযোগিতায় গ্রাম পুলিশ বেলালকে আটক করা হয় এবং রুহিয়া থানার পুলিশ বেলাল এর নিকট থেকে স্বর্ণের জিনিসপত্র উদ্ধার করে।

রুহিয়া থানায় অফিসার ইনচার্জ সোহেল রানা জানান, চুরির বিষয়ে প্রদীপ চন্দ্র সেন বাদী হয়ে একটি  মামলা দায়ের করছেন যার মামলা নং ৪ তারিখ ১৭/০৩/২৩ এবং আসামি গ্রাম পুলিশ বেলাল হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।  এর আগেও গ্রাম পুলিশ সদস্য বেলাল চুরি করতে গিয়ে হাতেনাতে  ধরা পরে। সেই মামলায় তিনি চাকরি থেকে সাময়িক ভাবে বরখাস্ত রয়েছেন।

উল্লেখ থাকে যে, গত ২৪ ডিসেম্বর রাতে রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহাড়ি পুকুর পাড় এলাকায় মৃত মনসুর আলীর ছেলে হারুন রশীদের বাড়িতে চুরির করে পালানোর সময় বেলাল হোসেন কে আটক করে এলাবাসী।