ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

বিজয় কি-বোর্ড নিয়ে ষড়যন্ত্র করেও সফল হয়নি: মোস্তফা জব্বার

রেদোয়ান হাসান, সাভার প্রতিনিধি | আপডেট: বুধবার, মার্চ ১৫, ২০২৩

বিজয় কি-বোর্ড নিয়ে ষড়যন্ত্র করেও সফল হয়নি: মোস্তফা জব্বার

ফাইল ছবি

একটি মহল সফটয়ার বিজয় কি-বোর্ড নিয়ে অনেক ষড়যন্ত্র করেছে কিন্তু তারা  কখনো সফল হয়নি বলে মন্তব্য  করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার। 

বুধবার (১৫ মার্চ) দুপুরে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের বাঁশবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার ডিজিটাল রূপান্তার বিষয়ক এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার এসময় আরও বলেন,বিজয় কি বোর্ড অনেক বছর আগে আবিস্কার করা হয়েছে কিন্তু একটি পক্ষ বিজয় কি বোর্ডের ব্যবহার বেশী দেখে ষড়যন্ত্র করছে তার সুনাম নষ্ট করার জন্য কিন্তু তারা কোন ভাবেই সফল হয়নি বলে জানিয়ে তিনি আরও বলেন,এই সফটয়ার নিয়ে এখন কোন সমস্যা নেই সব কিছু ঠিক ঠাক হয়ে গেছে জানিয়ে

তিনি বলেন, এখন মোবাইল গ্রাহক সেবায় এখন আর আগের মত কল ড্রপ হচ্ছে না আগে হতো গ্রাহকদের দুর্ভোগ যাতে না হয় সেজন্য মোবাইল সিম কোম্পানী গুলোকে কড়া বার্তা দেওয়া হয়েছে বলেও বলেন তিনি।

এসময় মন্ত্রী বাঁশ বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের পড়াশুনার প্রতি অতিরিক্ত মনোযোগ থাকায় সন্তোষ প্রকাশ করে স্কুলটির উত্তরোত্তোর সাফল্য কামনা করেন। এসময় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।