ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

‘মরলে সবাইকে ফাঁসিয়ে তবে মরব’, আত্মহত্যার হুমকি দিয়ে লিখলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, মার্চ ১৫, ২০২৩

‘মরলে সবাইকে ফাঁসিয়ে তবে মরব’, আত্মহত্যার হুমকি দিয়ে লিখলেন অভিনেত্রী
বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের সামাজিকমাধ্যমে দেওয়া একটি পোস্ট নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সুইসাইড নোটও শেয়ার করেন তিনি।

ওই নোটে  অভিনেত্রী লেখেন, আমি পায়েল ঘোষ। আমি যদি আত্মহত্যা বা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাই, এর দায় কে নেবে?

এরপর পায়েল আরেকটি পোস্টে লেখেন, ওসিবারা পুলিশ স্টেশন থেকে পুলিশ আমার বাড়িতে এসেছিল। আমার কিছু হয়ে গেলে কেউ বাঁচবে না। আমার সাইকোথেরাপিস্টকে জিজ্ঞেস করুন যে আমি কী যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছি। আমি সুশান্ত নই। আমি পায়েল ঘোষ। আমি মরলে সবাইকে ফাঁসিয়ে তবে মরব।

পায়েলের এ পোস্ট নেট দুনিয়ায় ক্রমে ছড়িয়ে পড়ছে। এই বলিউড অভিনেত্রীর শেষ পোস্টও শোরগোল ফেলে দিয়েছে। পায়েল এ পোস্টের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রির ওপর নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

২০২০ সালে পায়েল ‘মি-টু’ অভিযানে শামিল হয়েছিলেন। চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে তিনি যৌন শোষণের অভিযোগ এনেছিলেন।

তার অভিযোগ ছিল, ২০১৩ সালে তিনি যৌন হয়রানির শিকার হয়েছিলেন। পায়েলের এই গুরুতর অভিযোগের পর ফিল্মি দুনিয়ায় রীতিমতো ঝড় বয়ে গিয়েছিল। কিন্তু পরে সবকিছু ধামাচাপা পড়ে যায়।  

পায়েল ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন, এসব ঘটনার পর থেকে তিনি মানসিক অবসাদে ভুগছেন। তবে পায়েলের আত্মহত্যার হুমকি সবাইকে অবাক করেছে। সুশান্তের সঙ্গে নিজের নাম টেনে আনায় সবাই আরো অবাক হয়েছেন।

পায়েল বেশ কিছু দক্ষিণী সিনেমায় কাজ করেছেন। তিনি ২০১৭ সালে ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। এতে তার সঙ্গে ঋষি কাপুর, প্রেম চোপড়ার মতো অভিনেতারা অভিনয় করেছিলেন।