ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

বাবার নাম ভাঙিয়েই খেতে হবে, কটাক্ষের শিকার সুহানা

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, মার্চ ১২, ২০২৩

বাবার নাম ভাঙিয়েই খেতে হবে, কটাক্ষের শিকার সুহানা
তারকারা সব সময় থাকেন নিশানায়। পান থেকে চুন খসলেই হলো, আর রক্ষা নেই! অমনিই ধেয়ে আসে সমালোচনা। শুধু তারকারাই নন, তাদের সন্তানরাও বাদ যান না নিশানা থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করে সমালোচনার মুখে পড়েছেন শাহরুখকন্যা সুহানা। বাবার নাম ভাঙিয়ে খাওয়ার খোঁটাও শুনতে হলো তাকে।

শিগগিরই রুপালি পর্দায় অভিষেক ঘটবে সুহানা খানের। এখন পর্যন্ত তার নামের পাশে সিনেমার নাম যুক্ত না হলেও সামাজিকমাধ্যমে ভীষণ জনপ্রিয় এই তারকা সন্তান। বিভিন্ন সময় সোশ্যাল হ্যান্ডেলে বন্ধুদের সঙ্গে আড্ডার ভিডিও ভাগ করে নিতে দেখা যায়। তার সাজসজ্জা এবং সৌন্দর্য মুগ্ধ করে নেটিজেনদের।

সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সুহানার। তার এই ভিডিওর জন্যই কটাক্ষের সম্মুখীন হচ্ছেন। ভিডিওতে সুহানাকে এমন পোজ দিতে দেখা গেছে, যেখানে নেটিজেনরা তার অভিব্যক্তির জন্য ট্রোল করছেন।



একজন লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়াতে এটি করা ঠিক হচ্ছে কিনা সে বিষয়ে আপনার বাবার কাছে পরামর্শ চাইতে পারেন।’ আরেকজনের মন্তব্য, ‘বলিউডে তুমি চলবে না, সেরকম কিছুই নেই তোমার মধ্যে। তোমার পরিচয় তুমি একজন তারকা সন্তান।’ এসবের ভিড়েই একজন সরাসরি কটাক্ষ করেছেন বাবা শাহরুখের নাম নিয়ে। জানালেন, সে তার বিখ্যাত বাবার নাম এবং সেই সুবাদেই ব্যবসা করছেন, এছাড়া আর কিছুই করছেন না।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাত্র হলেও সেগুলোতে কখনোই তেমন প্রতিক্রিয়া দেখান না সুহানা। আগামীতে তাকে দেখা যাবে জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবিতে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর। বলিপাড়ায় জোর গুঞ্জন, এই ছবি করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন সুহানা-অগস্ত্য।