ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

‘বেকার’ বলায় শ্বশুরের বসতঘরে আগুন দিলেন জামাই

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, মার্চ ৬, ২০২৩

‘বেকার’ বলায় শ্বশুরের বসতঘরে আগুন দিলেন জামাই
নোয়াখালীর কোম্পানীগঞ্জে জামাইকে বেকার বলায় শ্বশুরের বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। এতে ঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে।

রোববার (৫ মার্চ) ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের নুরনবী মিয়ার বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এদিন রাত ৮টায় এ ঘটনায় জামাই আলী আকবর ওরফে বেচু মিয়াকে (৩৪) বেগমগঞ্জের দুর্গাপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত বেচু মিয়া নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো. দুলালের ছেলে। তার বিরুদ্ধে শ্বশুর নুরনবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

নুরনবী বলেন, ২২ দিন ধরে আমার বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী বেচু মিয়া বেকার অবস্থায় আমার বাড়িতে থাকছে। এতে আমি সংসার চালাতে হিমশিম খাচ্ছিলাম। পরে তাকে বেকার বলে সামান্য বকাঝকা করে কাজ খোঁজার তাগাদা দেই। এতে সে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। রোববার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়।

চরএলাহী ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল জলিল বলেন, আগুনে দরিদ্র কৃষক নুরনবীর বসতঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে। এ ঘটনায় অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। আগামীকাল সকালে আসামিকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।