ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

শিবচরে ইতালি প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা বিবস্ত্র মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মার্চ ৩, ২০২৩

শিবচরে ইতালি প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা বিবস্ত্র মরদেহ উদ্ধার
মাদারীপুরের শিবচরে বসতঘর থেকে আকলিমা (৩০) নামে এক ইটালী প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে  নয়টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আকলিমা শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামের শাহালম ফকিরের স্ত্রী। সে এক সন্তানের জননী।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, আকলিমা আক্তার একমাত্র মেয়ে সাদিয়া নিয়ে বসবাস করতো। শুক্রবার সকালে সাদিয়া ঘুম থেকে উঠে মাকে ভিন্ন বিছানায় দেখতে পায়। মাকে অনেক ডাকাডাকি করলেও ঘুম না ভাঙ্গায় পাশের বাড়ির লোকদের ডেকে আনে। পাড়া প্রতিবেশীরা এসে আকলিমার নিথর দেহ পড়ে থাকতে দেখে শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, aওসি মোঃ আনোয়ার হোসেন, পরিদর্শক (তদন্ত)মোঃ আমির সেরনিয়াবাতের নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসে। আকলিমার মুখ কালো কাপড় দিয়ে বাধা ও বিবস্ত্র ছিল। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর প্রেরন করা হয়েছে।

শিবচর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি শ্বাসরোধ করা হয়েছে আকলিমাকে। তদন্ত ও অভিযান চলছে।