ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

গোসাইরহাটে বোনকে বিয়ে করতে না পেরে ছোট ভাইকে অপহরণ

উপজেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মার্চ ৩, ২০২৩

গোসাইরহাটে বোনকে বিয়ে করতে না পেরে ছোট ভাইকে অপহরণ
শরীয়তপুরের গোসাইরহাটে বোনকে বিয়ে করতে না পেরে ছোট ভাইকে অপহরণ করেছে বলে জানা গেছে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে অপহরণকারীকে। ওই কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃত রাসেল বেপারী (২৯) মাদারীপুর জেলার কালকিনি থানার খাসেরহাট এলাকার মো.মহিউদ্দিন লাটু বেপারীর ছেলে।

রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশকে মারধরসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীর বাবা মিজানুর রহমান বাদী হয়ে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

অপহরণের ব্যাপারে বৃহস্পতিবারব (২মার্চ) দুপুরে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অতিরিক্ত পুলিশ সুপার জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বড় কালিনগর এলাকায় সম্প্রতি এক তরুণীকে বিয়ে করতে চায় অভিযুক্ত রাসেল বেপারী। ওই তরুণী বিয়েতে রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে তার ছোট ভাইকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে সে। পরে বুধবার রাসেলের কাছে ওই তরুণীকে বিয়ে দেবে বলে পরিবার সেজে কৌশলে ফাঁদ পাতে পুলিশ। পরে দুপুরে রাসেলের বাড়ি থেকে ভুক্তভোগী কিশোরকে উদ্ধার করা হয়। আর খাসেরহাটের পাশের এলাকা থেকে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে রাসেলকে আটক করে পুলিশ।

রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশকে মারধরসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীর বাবা মিজানুর রহমান বাদী হয়ে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। আদালতের মাধ্যমে রাসেলকে জেলা কারাগারে পাঠানো হবে বলে জানানো হয়।