ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

নলছিটিতে শিকলে বেঁধে শিশু নির্যাতনকারী আটক

মিলন কান্তি দাস, নলছিটি প্রতিনিধি | আপডেট: বুধবার, ফেব্রুয়ারী ২২, ২০২৩

নলছিটিতে শিকলে বেঁধে শিশু নির্যাতনকারী আটক
নলছিটিতে সামান্য সুপারি চুরির অভিযোগে ১১ বছরের এক শিশু ও তার বাবাকে শিকল দিয়ে গাছের সাথে বেঁধে নির্মম নির্যাতনের অভিযোগে লতিফ খান নামে একজনকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।

২১ ফেব্রুয়ারি রাতে নির্যাতিত শিশুর বাবা নির্যাতনের শিকার বাবুল হাওলাদার বাদী হয়ে নলছিটি থানায়  মামলা দায়ের করে। মামলার পরপরই নলছিটি থানা পুলিশ নির্যাতনকারী লতিফ খানকে আটক করে বলে জানিয়েছেন নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান। 

গত রোববার রাত তেতুলবাড়িয়া গ্রামের লতিফ খানের বাড়ির উঠানে শুকিয়ে রাখা দুই কুড়ি (৪২০টি) সুপারি চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় শিশু ছাব্বিরের বিরুদ্ধে চুরির অভিযোগ এনে তাকে ও তার বাবা মো. বাবুল হাওলাদারকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এরপর লতিফ খান ও স্থানীয় কয়েকজন মিলে বাড়ির উঠানে একটি গাছের সাথে শিকল দিয়ে ছেলে ও বাবাকে বেঁধে নির্যাতন চালায়। রাতে  আব্বাস হাওলাদার নামে স্থানীয় এক মাংস বিক্রেতা কাঁচি দিয়ে ওই শিশুর মাথার চুল কেটে দেয়। এবং সারারাত তাদেরকে গাছের সঙ্গে বেঁধে রাখে। সোমবার সকালে শিশুটি ও তার বাবাকে বেঁধে রাখার ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। অবস্থা অনুকূলে নয় দেখে মুচলেকা নিয়ে বাবুল হাওলাদার ও তার ছেলেকে ছেড়ে দেন লতিফ খান।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান জানান, নির্যাতিত শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে নলছিটি থানায় মামলা হয়েছে। 

এবং অভিযুক্ত লতিফ খানকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।