ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

গাড়ীতে টিভি চ্যানেলের লোগো সাটিয়ে ফেন্সিডিল বহন করার সময়,র‍্যাবের হাতে আটক

মেহেদী হাসান, ফুলবাড়ী, দিনাজপুর | আপডেট: শুক্রবার, ফেব্রুয়ারী ১০, ২০২৩

গাড়ীতে টিভি চ্যানেলের লোগো সাটিয়ে ফেন্সিডিল বহন করার সময়,র‍্যাবের হাতে আটক
দেশের রাষ্ট্রিয় টেলিভিশন চ্যানেল, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)এর লোগো নিয়ে ফেন্সিডিল বহন করার সময় ১৭৬ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাসসহ চালক রাজন আহম্মেদ ওরফে রাজু (২৮)কে আটক করেছে দিনাজপুর র‍্যাব-১৩।

বুধবার দিবাগত রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ফকিরপাড়া মোড় নামক স্থানের দিনাজপুর-ঢাকা মহাসড়কে, বাংলাদেশ টেলিভিশন লোগো লাগানো একটি মাইক্রোবাস তল্লাশী করে দিনাজপুর র‍্যাব-১৩ এর একটি বিষেশ অভিযানিক দল।এসময় ১৭৬ বোতল ফেন্সিডিলসহ ওই মাইক্রোবাস চালককে আটক করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে দিনাজপুর র‍্যাব-১৩ এর উপ-সহকারী পরিচালক হাফিজুর রহমান (ওয়ারেন্ট অফিসার ) বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

আটক মাইক্রেবাস চালক রাজন আহম্মেদ ওরফে রাজু, শরিয়তপুর জেলার ডামুড়া থানার চক জুসুরগাঁও ইদিলপুর গ্রামের শহিদ সরদারের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানাগেছে, র‍্যাব-১৩ এর একটি অভিযানী দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফকিরপাড়া নামক স্থানে বৃধবার রাত ২টা ৩০ মিনিটে বাংলাদেশ টেলিভিশনের ষ্টিকার লাগানো (ঢাকা মেট্র-চ-৫৩-৩৫৮১) একটি মাইক্রেবাস আটক করে তল্লাশী চালিয়ে, আমদানী নিষিদ্ধ ১৭৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ বিটিভির ষ্টিকার লাগানো একটি অচল ক্যামেরা উদ্ধার করে। এ সময় উদ্ধারকৃত মালামাল ও মাইক্রোবাসটি জব্দ করে মাইক্রোবাস চালককে আটক করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান, এরকম কিছু চক্র বিভিন্ন সংস্থার লোগো ব্যবহার করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকসহ অবৈধ্য মালামাল বহন করছে। তাদের আটক করার জন্য পুলিশ-র‍্যাবসহ আইনশৃংখলা বাহিনী অভিযান চালিয়ে যাচ্ছে।

র‍্যাব উদ্ধারকৃত মালামাল ও মাইক্রোবাসটি জব্দ করে মাইক্রোবাস চালক রাজু কে থানায় সোপর্দ করে মামলা করলে,তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়।