ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

কমবয়সী মডেলকে ডেট করায় ট্রলের মুখে ডিক্যাপ্রিও!

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০২৩

কমবয়সী মডেলকে ডেট করায় ট্রলের মুখে ডিক্যাপ্রিও!
নামিদামি অভিনেত্রী ও মডেলদের ডেট করার জন্য হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও বিশেষ খ্যাতি রয়েছে। তবে ৪৮ বছর বয়সী এ অভিনেতা সম্পর্কে একটি কথা প্রচলিত আছে যে তিনি ২৫ বছরের বেশি বয়সী কাউকে ডেট করেন না! এমনকি কারো সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় যদি প্রেমিকার বয়স পঁচিশ পেরিয়ে যায়, তাহলে তার সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় ডিক্যাপ্রিওর! 'টাইটানিক' তারকার বেশ কয়েকটি প্রেমের ক্ষেত্রে এই অদ্ভুত ব্যাপার লক্ষ্য করেছেন নেটিজেনরা। 

সম্প্রতি আরও একবার অনলাইনে ট্রলের শিকার হয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। এর কারণ, গত সপ্তাহে তাকে দেখা গেছে এডেন পোলানি নামের ১৯ বছর বয়সী এক মডেলের সাথে। গায়িকা ইবোনি রিলের একটি পার্টিতে দুজনে একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। এরপরেই তাদের দুজনের একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এত অল্পবয়সী এক নারীকে ডেট করার জন্য ডিক্যাপ্রিওর সমালোচনা করেছেন টুইটার ব্যবহারকারীরা। নেটিজেনরা ডিক্যাপ্রিওকে ট্রল করে বলেছেন, '১৯৯৭ সালে টাইটানিক যখন মুক্তি পায়, তখন ডিক্যাপ্রিওর বর্তমান প্রেমিকা এডেন পোলানির জন্মই হয়নি!'

কেউ কেউ ট্রল করে বলেছেন, 'ডিক্যাপ্রিওর গার্লফ্রেন্ড এত কম বয়সী যে তার হাইস্কুলের পড়াশোনা কোভিড-১৯ এর কারণে বাধাগ্রস্ত হয়েছিল!'

একই সাথে ডিক্যাপ্রিওর মতোই এত বয়সের পার্থক্যে প্রেম করা আরেক অভিনেতা পেড্রো প্যাসকেল এবং বেলা র‍্যামসের বয়সের ফিরিস্তি দিয়েছেন নেটিজেনরা। যেমন- লিওর নিজের বয়স এখন ৪৮, তার বর্তমান প্রেমিকা পোলানির বয়স ১৯; অন্যদিকে, পেড্রো প্যাসকেলের বয়স ৪৭ এবং তার প্রেমিকা বেলা র‍্যামসের বয়স ১৯… ডেভিড হার্বারের বয়স ৪৭ এবং তার প্রেমিকা ববি ব্রাউনের বয়স ১৮… এ থেকেই বোঝা যাচ্ছে বয়সের পার্থক্যটা।

গতবছর মডেল ক্যামিলা মোরনের সাথে বিচ্ছেদের পর খুব অল্প সময়ই একা থেকেছেন ডিক্যাপ্রিও। বিচ্ছেদের কিছুদিন পরেই তার সাথে জিজি হাদিদের প্রেমের গুজব ছড়ায়, কিন্তু তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। এবার এডেন পোলানির সাথে প্রেমের গুঞ্জনে গত কয়েকদিন যাবত আবারও টুইটারে ট্রেন্ডে চলে এসেছেন 'ডোন্ট লুক আপ' তারকা।

অস্কারজয়ী অভিনেতার সমালোচনা করে জনৈক টুইটার ব্যবহারকারী লিখেছেন- 'শিকারী'…সম্ভবত ডিক্যাপ্রিওকে 'নারীশিকারী'ই বলতে চেয়েছেন তিনি! তিনি আরও লিখেছেন- "ঠাট্টা করা বন্ধ করুন, পঞ্চাশ ছুঁই ছুঁই একজন অভিনেতা বলতে গেলে টিনেজারদের ডেট করছেন- তাকে তো শিকারীই বলা উচিত।"

আরেকজন টুইটার ব্যবহারকারীও প্রায় একই মন্তব্য করে ডিক্যাপ্রিওকে 'সেক্সুয়াল প্রিডেটর' বলে আখ্যা দিয়েছেন।

মার্টিন স্করসেজির তারকাঠাসা সিনেমা 'কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন'-এ দেখা যাবে লিওনার্দো ডিক্যাপ্রিওকে। এবছরের মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে এ ছবি। ছবিটিতে ডিক্যাপ্রিও ছাড়াও আরও অভিনয় করেছেন রবার্ট ডি নিরো, ব্রেন্ডন ফ্রেজার, লিলি গ্লাডস্টোন প্রমুখ।