ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, স্বামীসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জানুয়ারী ২০, ২০২৩

স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, স্বামীসহ গ্রেফতার ৩
নওগাঁর মহাদেবপুরে পরকীয়া সম্পর্কের অভিযোগ তুলে স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, মাথার চুল কেটে দেয়া, জোরপূর্বক ফাঁকা স্ট্যাম্প ও চেকে স্বাক্ষর নেয়ার অভিযোগে রাবেয়া বসরী মুক্তা (৩৭) বাদী হয়ে স্বামী, সতিন ও দেবরসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। 

এ ঘটনায় ওইদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে স্বামী ওবায়েদ হোসেন হীরা, দুই দেবর জোবায়ের হোসেন মানিক ও ওয়াহেদ হোসেন বাদশাকে গ্রেফতার করেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে উপজেলা শহরের লাইব্রেরী পট্টি মধ্যবাজার এলাকায়। 

মামলা সূত্রে জানাযায়, ওই মহল্লার মৃত বজলুর রহমানের পুত্র ওবায়েদ হোসেন হীরা পারিবারিক কলহের জের ধরে তার প্রথম স্ত্রী রাবেয়া বসরী মুক্তাকে প্রায় দিনই মারপিট করতো। পারিবারিক ওইসব কলহের জের ধরে স্ত্রী মুক্তার সাথে ঘোষপাড়া এলাকার মৃত আয়েজ উদ্দীন আকন্দের ছেলে এনামুল হক রাসেলের পরকীয়া সম্পর্ক আছে এমন অভিযোগ তুলে স্বামী হীরা, সতিন উম্মে হাবিবা, দেবর মানিক ও বাদশা, মধ্যবাজার এলাকার মৃত জান মোহাম্মদের ছেলে সাদ্দাম হোসেন সাগর, মৃত আইজুলের ছেলে মামুন হোসেন মিলে বুধবার রাত ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত শারিরিক নির্যাতন, মারপিট, বিবস্ত্র করে ভিডিও ধারণ, মাথার চুল কেটে নেয়াসহ জোরপূর্বক সাদা স্ট্যাম্পে ও চেকে স্বাক্ষর নেয়। 

সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ গিয়ে রাবেয়া বসরী মুক্তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায়

বৃহস্পতিবার বিকেলে রাবেয়া বসরী মুক্তা স্বামীসহ উপরোক্ত ৬ জনের বিরুদ্ধে প্যানাল কোড ও পর্ণগ্রাফী নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে স্বামী হীরা, দেবর মানিক ও বাদশাসহ ৩ জনকে গ্রেফতার করে। 

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, স্ত্রী মুক্তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করার ঘটনায় স্বামী, দেবরসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ভিডিও ধারণকৃত  মোবাইলও উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে এবং এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।