ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪ |

EN

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, জানুয়ারী ৯, ২০২৩

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলিসহ আলী হাসান রিয়াদ এবং মো. শামীম নামে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার গভীর রাতে শহরতলীর শাসনগাছা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান ডিবির ওসি রাজেশ বড়ুয়া।

আলী হাসান রিয়াদ (২৯) জেলার আদর্শ সদর উপজেলার শিমপুর এলাকার মফিজুল ইসলামের ছেলে। মো. শামীম (২৮) জেলার চান্দিনা উপজেলার পরচঙ্গা গ্রামের আলী আহমেদের ছেলে।

ডিবির ওসি রাজেশ বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই সন্ত্রাসীর উপর গোয়েন্দা নজরদারি করা হয়। রোববার রাতে অস্ত্রসহ সন্ত্রাসী হাসান শাসনগাছা এলাকার মীম হাসপাতালের সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পিস্তলসহ

তাকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে শাসনগাছা কপি হাউজ-২ এন্ড রেস্টুরেন্ট থেকে সন্ত্রাসী মোঃ শামীমকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিতে শহরতলীর চম্পকনগর এলাকার ভাড়া বাসা থেকে বাকি সব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। পরে অস্ত্র আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।