ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্ত্রী গ্রেপ্তার

বরিশাল ব্যুরো | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্ত্রী গ্রেপ্তার
বরিশালে জমি ও বাড়ি লিখে না দেওয়ার জেরে স্বামীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

হত্যাকান্ডের শিকার শেখ ইকবাল কবির (৬০) নগরীর পলাশপুরের বউবাজার এলাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে।

তিনি একসময় লঞ্চের সুকানী ছিলেন। অর্ধ পক্ষাঘাতগ্রস্ত হওয়ায় বউবাজার এলাকার অটোরিকশা চার্জ ও ভাড়া দেওয়ার ব্যবসা করতেন তিনি। ইকবাল দুই কন্যাসন্তানের জনক ছিলেন।

সোমবার রাতে নগরীর পলাশপুর এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ইকবালকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে মাদারীপুর এলাকায় পৌঁছলে মৃত্যু হয় তার।

ঘটনার পর পুলিশ স্ত্রী জাফরিন আরা পপিকে (৪০) গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বঁটি।

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, পারিবারিক বিষয় নিয়ে রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। রাত ১০টার দিকে বাসার ছাদে বসা ছিলেন স্বামী ইকবাল। এ সময় পেছন থেকে ইকবালকে বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপায় স্ত্রী পপি। ইকবালের চিৎকার শুনে স্বজনরা উদ্ধার করে প্রথমে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ বলেন, ঢাকা নেওয়ার পথে মারা যান শেখ ইকবাল। পরে শেবাচিম হাসপাতালের মর্গে রাখা হয়েছে তার লাশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী পপি স্বীকার করেছে জমি ও ভবন তার নামে লিখে না দেওয়া নিয়ে ঝগড়া হয়। এর জেরে ক্ষিপ্ত হয়ে স্বামীকে কুপিয়েছেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি। 

এই ঘটনায় নিহত ইকবালের ভাতিজা মো. সোহাগ বাদী হয়ে মামলা করেছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।