ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

‘এমন লজ্জাজনক পরিস্থিতি চলচ্চিত্রের ইতিহাসে দেখিনি আমি’

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, নভেম্বর ২৩, ২০২২

‘এমন লজ্জাজনক পরিস্থিতি চলচ্চিত্রের ইতিহাসে দেখিনি আমি’
চলচ্চিত্র সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদকের পদ নিয়ে দীর্ঘদিন ধরেই আইনি লড়াইয়ে নেমেছেন জায়েদ খান ও নিপুণ আক্তার। সম্প্রতি বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে জায়েদ বলেন, বিষয়টি এখনও আদালতে বিচারাধীন রয়েছে। আদালত খুলবে আগামী শুক্রবার (১৬ ডিসেম্বর)। তারপর হয়তো এই মামলার চূড়ান্ত রায় আসবে।

কিন্তু মেয়েটা (নিপুণ) না জেনেই লজ্জাহীনভাবে, নিজের পারসোনালিটি লেস করে প্রতিদিন অফিসে (এফডিসিতে শিল্পী সমিতির কার্যালয়ে) যাচ্ছে। নিজেকে এফডিসির সেক্রেটারি হিসেবে দাবি করছে, সাধারণ সম্পাদকের চেয়ারে বসছে। সেই সঙ্গে তার কিছু লোক তাকে নিয়ে সেক্রেটারি হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিচ্ছে। এর আগে এ রকম লজ্জাজনক পরিস্থিতি চলচ্চিত্রের ইতিহাসে দেখিনি আমি।

জায়েদ আরও বলেন, যেখানে কোর্ট নিষেধ করেই দিয়েছে কেউ শিল্পী সমিতিতে যাবে না। সেখানে তিনি চেয়ারে বসে সাইন করছেন, সবাইকে ফোন করে বলছে, আসেন আমি শিল্পী সমিতির সেক্রেটারি, এসে চাঁদা দিয়ে যান! এসব পরিস্থিতি আসলে আমি দেখতে চাই না। এগুলো আমার সঙ্গে কোনোভাবেই যায় না।

জায়েদ অভিযোগ করে আরও বলেন, সোহানুর রহমান সোহান এবং মোহাম্মদ হোসেন, এই দুইজন মানুষ শিল্পী সমিতির নির্বাচনের ব্যাপক ক্ষতি করেছে।

বেআইনিভাবে পরাজিত প্রার্থীকে বৈধ ঘোষণা করে একজন বিজয়ীর প্রার্থিতা বাতিল করেছে। যা এর আগে চলচ্চিত্রের ইতিহাসে ঘটেনি।