ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

দীপিকাকে চান হিরো আলম

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২

দীপিকাকে চান হিরো আলম
তিনি বরাবরই আলোচনার শীর্ষে থাকেন। কখনো অভিনয় করে, কখনো গান গেয়ে, কখনো কবিতা আবৃত্তি করে। এমনকি নিজ এলাকা থেকে করেছিলেন জাতীয় নির্বাচনও! তিনি বাংলাদেশের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত একটি নাম। জ্বি, ঠিকই ধরেছেন।

হিরো আলমের কথাই বলছি। একের পর এক কর্মকান্ডে আলোচনার শীর্ষে থাকা হিরো আলম এবার নতুন করে এলেন শিরোনামে! সম্প্রতি নিজের একটি স্বপ্নের কথা জানান হিরো আলম। যা রীতিমতো চমকে দিয়েছে সকলকে। শুধু দেশের ভক্তই নয়, এবার বিদেশের ভক্তদেরও চমকে দিয়েছেন আলম।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন এই বাংলাদেশি অভিনেতা। বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের ভালোবাসা দেখে ইউটিউবার অভিভূত হয়েছিলেন। বাংলাদেশের এই তারকাকে দেখতে হাজারো মানুষ ভিড় করে সেই আয়োজনে। সেখানে ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হয়ে পড়েন হিরো আলম।  

দুই বাংলার ভালোবাসা পেয়ে গর্বিত হিরো আলম ভারতীয় ভক্তদের ধন্যবাদ জানান। সেই সঙ্গে জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটা তাঁর স্বপ্ন। কিন্তু তাঁর শর্ত একটাই, দীপিকা! তিনি বলেছেন তিনি দীপিকা পাড়ুকোনকে চান। দীপিকাকে তাঁর বিপরীতে অভিনয় করানো হলেই কেবল তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন। কারণ এটি তার দীর্ঘকালের লালিত স্বপ্ন। তাঁর এমন মন্তব্য শো’তে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও বেশ অবাক হয়ে যান তাঁর ইচ্ছার কথা শুনে। তাকে ঘিরে ভারতের বেশ কিছু জনপ্রিয় পত্রিকায় প্রতিবেদনও করা হয়েছে।  

ক্যাবল অপারেটর ব্যবসায়ী হিরো আলম বর্তমানে দারুণ তারকাখ্যাতি পেয়েছেন। তারকাখ্যাতি পাওয়ার পর থেকেই বিতর্কের মধ্যে থাকেন তিনি। নিজের বিভিন্ন কর্মকান্ডে অনলাইনে ব্যাপক ব্যঙ্গের শিকার হন এই অভিনেতা। সম্প্রতি মিউজিক ভিডিও আকারে রবীন্দ্রসংগীত সহ বিভিন্ন গান ভুলভাবে উপস্থাপন করার জন্য এই বছরের শুরুতে তাকে আইনি নোটিশও দেওয়া হয়েছিল। বিকৃত ও অশুদ্ধ বাংলা শব্দ উচ্চারণ সহ একাধিক অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তবে হিরো আলম স্বীকার করেছেন যে তিনি তাঁর অনুসারীদের জন্য তাঁর গান এবং অভিনয়ের গুণগত মান উন্নত করার চেষ্টা করবেন। সম্প্রতি তিনি কবিতা আবৃত্তি করে চমকে দেন ভক্তদের।

মজার বিষয় হল, অনেকেই জানেন না যে ২০১৮ সালে বাংলাদেশ থেকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা শীর্ষ ১০টি বিষয়ের মধ্যে ছিলেন হিরো আলম।