ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

আশুলিয়ায় মেডিকেল শিক্ষার্থীদের সড়ক অবরোধ

রাজধানী ডেস্ক | আপডেট: শনিবার, নভেম্বর ১৯, ২০২২

আশুলিয়ায় মেডিকেল শিক্ষার্থীদের সড়ক অবরোধ
সাভারের আশুলিয়ায় একটি বেসরকারি মেডিকেল কলেজ সরকারি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের হস্তক্ষেপে অন্য প্রতিষ্ঠানে মাইগ্রেশনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

শনিবার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের আশুলিয়ার নরসিংহপুরের সরকার মার্কেট এলাকায় নাইটিঙ্গেল মেডিকেল কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখেন।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানান, আমরা ২০১৭ সালে ভর্তি হয়েছি। প্রায় ৪ বছর শেষ হয়ে গেছে। ভর্তির পর থেকেই আমরা কর্তৃপক্ষকে বলেছি কলেজ ঠিক করেন। এছাড়া বিএমডিসির রেজিস্ট্রেশন আমাদের করে দিতে হবে। আমরা এমডির সঙ্গে অনেক বার বসতে চেয়েছি। কিন্তু তিনি আমাদের সঙ্গে বসবেন না বলে জানিয়ে দিয়েছেন।

তারা আরও জানায়, এই মেডিকেল কলেজে আমরা ১৫ লাখ টাকা খরচ করে ভর্তি হয়েছি। কিন্তু এখানে কোনো রোগী নেই। আমাদের পর্যাপ্ত শিক্ষাদানে ব্যর্থ এই কলেজ। সরকারের হস্তক্ষেপে আমাদের মাইগ্রেশন চাই। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা সড়কে বসে থাকব।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।