ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

মাদারীপুরে হাত বোমা বিস্ফোরণে বাড়ি বিধ্বস্ত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১

মাদারীপুরে হাত বোমা বিস্ফোরণে বাড়ি বিধ্বস্ত

মাদারীপুরে মধ্যরাতে হাত বোমা বিস্ফোরণে একটি বাড়ি বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

গত সোমবার (৪ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্নান মোল্লার পুরোনো একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

 

গুরুতর আহতরা হলেন একই ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের নুরাই বেপারীর ছেলে ইয়ামিন বেপারী (৩৮) ও দক্ষিণকান্দি গ্রামের মৌজালী শিকদারের ছেলে সুমন শিকদার (২৬)।

 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সিডিখান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মন্নান মোল্লার একটি পরিত্যক্ত ঘরে বসে কয়েকজন যুবক গত রাতে হাতবোমা তৈরি করছিলেন। রাত ১টার দিকে হঠাৎ বিস্ফোরণের শব্দ শুনতে পান তারা। এ সময় ওই ঘরটি বিধ্বস্ত হয়।

 

আহতদের মধ্যে দুজনকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁদের বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়।

 

প্রতিবেশীদের ধারণা, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপ) নির্বাচনকে সামনে রেখে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য মন্নান মোল্লার লোকজনই এসব হাতবোমা তৈরি করছিলেন।

 

তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে এখনো কোন বক্তব্য পাওয়া যায়নি।