ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

আর অভিনয় করবেন না আমির খান!

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২

আর অভিনয় করবেন না আমির খান!
আমির খান মানেই যেন বক্সঅফিসে কোটি টাকার খেলা। তার সিনেমা মানেই যেন হিট। সিনেমা হল মালিকরা তার সিনেমার আশায় বসে থেকেছে। কিন্তু তা এখন অতীত। দুর্দিন শুরু হয়েছে আমিরের। 

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। হলগুলোতে দর্শক আসেনি সিনেমাটি দেখতে। তবে ওটিটির কল্যানে লগ্নির কিছু টাকা উঠে কোনোরকম মাস রক্ষা হয়েছে তার।

এরপর আমিরের অভিনয় করার কথা ছিল স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়ন’ এর হিন্দী ভার্সনে। স্প্যানিশ সিনেমাটি অস্কারের জন্য মনোনয়নও পেয়েছিল। একাধিক আন্তর্জাতিক পুরস্কারও জিতেছিল চ্যাম্পিয়ন। 

কিন্তু হঠাৎ আমিরের ঘোষণা, আর সিনেমা করবেন না। নিতে চান বছর দেড়েকের বিরতি। লাল সিং চাড্ডার ভরাডুবির পর এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে অভিনয় থেকে দূরে থাকলেও চ্যাম্পিয়ন সিনেমার প্রযোজক হিসেবে দেখা যাবে তাকে। সম্প্রতি ‘চ্যাম্পিয়ন’ ছবির প্রসঙ্গে কথা বলতে গিয়ে আমির জানান, তিনি আপাতত কোনও ছবিতেই অভিনয় করবেন না। বছর দেড়েকের মতো বিরতি চাই তাঁর। এই সময়টা তিনি তাঁর পরিবার, সন্তান ও মায়ের সঙ্গে সময় কাটাতে চান’। 

তিনি আরও বলেন, ‘‘আমার ৩৫ বছরের কর্মজীবনে আমিই শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যাঁরা আমার কাছের মানুষ তাঁদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মনে হয় এবার পরিবারকে সময় দেওয়া উচিত।”