ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

আমতলীতে সড়ক দূর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

বরগুনা প্রতিনিধি | আপডেট: শনিবার, নভেম্বর ১২, ২০২২

আমতলীতে সড়ক দূর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত
বরগুনার আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে সড়ক দূর্ঘটনায় সরকারি গোয়েন্দা সংস্থা এনএসআই এর বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ  আল- আমিন (৩৬) নিহত ও একই সংস্থার মাঠকর্মী আবু তাহের (৩৫) আহত হয়েছে।

পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, (শুক্রবার) রাত পৌনে ৮টার দিকে ওই কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল আমিন ও মাঠকর্মী আবু তাহের একটি মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে আমতলী আসতে ছিলো। পথিমধ্যে আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে পৌছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্টলির পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই এনএসআই কর্মকর্তা নিহত হন এবং সাথে থাকা মাঠকর্মী আবু তাহের গুরুতর আহত হন। 

সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় নিহতের মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনএসআই কর্মকর্তাকে মৃত্যু ঘোষনা করেন ও আহত মাঠকর্মী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সড়ক দূর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন এবং সাথে থাকা একই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছে।