ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

মাদকসহ আটক ছেলেকে রক্ষায় শাহরুখের ছুটোছুটি

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, অক্টোবর ৪, ২০২১

মাদকসহ আটক ছেলেকে রক্ষায় শাহরুখের ছুটোছুটি

ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আটক হওয়া বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে ছাড়াতে সকল কাজ স্থগিত করে এনসিবির অফিসে ছুটেছেন শাহরুখ দম্পতি।

 

শনিবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল ক্রুজে পার্টি করার সময় মাদকসহ আটক আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেছেন নারকোটিক কন্ট্রোল ব্যুরোর(এনসিবি)- কর্তারা। জানা যায়, যেখানে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন স্টারকিড।

 

পাশাপাশি এনসিবি সূত্রের খবর অনুসারে জানা গেছে, প্রায় ঘণ্টা জেরার পর ক্রুজে পার্টি করার সময় মাদক নিয়েছেন বলে স্বীকার করেছেন আরিয়ান। তবে তাকে গ্রেপ্তারের ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

 

এদিকে মাদকের সাথে ছেলের সংশ্লিষ্টতার ব্যাপার নিয়ে এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি শাহরুখ কিংবা গৌরী খানের কেউই।

 

এনসিবি সূত্রে আরও জানা গেছে, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা- জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তাও এখন নজরে তদন্তকারীদের।

 

ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে প্রচন্ড ভেঙ্গে পড়েছেন গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। তবে আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। ছেলের দুঃসময়ে তার পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তাঁরা।

 

শুধু তাই নয়, আসন্ন সিনেমাপাঠানএর জন্য স্পেনে উড়াল দেওয়ার কথা থাকলেও, ইতোমধ্যে সেটিও স্থগিত করেছেন অভিনেতা।