ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

হানিফ বাংলাদেশী এবার মদনে

উপজেলা প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২

হানিফ বাংলাদেশী এবার মদনে
ঘুস দুর্নীতি-দুঃশাসন, অর্থপাচার ও নৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে ৪৪তম নেত্রকোনা জেলা প্রশাসক এবং ৩০৯তম মদন উপজেলায় এবার স্মারকলিপি দিয়েছেন হানিফ বাংলাদেশী।

স্বাধীনতার ৫১ বছর ধরে চলমান দুর্নীতি দুঃশাসনের বিরুদ্ধে ‘বদলে যাও বদলে দাও’ স্লোগান নিয়ে সোমবার (৭ নভেম্বর) সকালে নেত্রকোনার মদন উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন তিনি। 

হানিফ বাংলাদেশী ৬৪ জেলা ও ৪৯৫ উপজেলা প্রদক্ষিণ করে, জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেবেন।

তিনি গত ৫ জুন কক্সবাজারের টেকনাফ উপজেলা থেকে এ কার্যক্রম শুরু করেছেন। প্রতিদিন ৩ উপজেলা প্রদক্ষিণ করে ২০২৩ সালের জানুয়ারি মাসে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় গিয়ে এই কর্মসূচি সমাপ্ত করবেন।

কর্মসূচি সম্পর্কে হানিফ বাংলাদেশী বলেন, সমাজ ও রাষ্ট্র ব্যবস্থার সর্বক্ষেত্রে সামাজিক পারিবারিক মানবিক মূল্যবোধের চরম অবক্ষয়ে চলছে। ভোট গণতন্ত্র আইনের শাসনের ওপর পূর্বের সরকারে যারা ছিলেন সে সময়েও নগ্ন হস্তক্ষেপ হয়েছে। ঘুস দুর্নীতি অর্থ পাচারসহ সামাজিক মানবিক পারিবারিক মূল্যবোধের অবক্ষয় পূর্বেও ছিল কিন্তু এখন আরও চরম আকার ধারণ করেছে। ৫০ বছর ধরে চলমান দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়ার কর্মসূচি শুরু করেছি। আমার এই কর্মসূচিতে দেশবাসী, আইনশৃঙ্খলা বাহিনী ও সাংবাদিক ভাইদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।