ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

সমস্যা সমাধানে রাজনৈতিক দল সমুহের সুনির্দিষ্ট কোন প্রস্তাবনা নেই : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, নভেম্বর ৪, ২০২২

সমস্যা সমাধানে রাজনৈতিক দল সমুহের সুনির্দিষ্ট কোন প্রস্তাবনা নেই : মঞ্জু
আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) সাধারণ সম্পাদক মজিবুর রহমান মঞ্জু বলেছেন, রাজনৈতিক দলের সামনে চ্যালেঞ্জ রেখে বলেন, বাংলাদেশের বিদ্যমান সমস্যা সমাধানে তাদের কোন সুনির্দিষ্ট রুপরেখা নাই এবং দিতেও পারবেনা। 

তিনি বলেন, আমার বাংলাদেশ পার্টি বাংলাদেশের মানুষের সমস্যা সমাধানের রাজনৈতিক উদ্যোগ। আমরা দেশের সমস্যা সমুহ চিহ্নিত করে তা কিভাবে সমাধান সম্ভব তা জনগণের সামনে উপস্থাপন করবো ইনশাআল্লাহ।

শুক্রবার বিকেলে দিনাজপুরের বিরামপুরে জেলা কার্যালয়ে জেলা ও উপজেলা সমূহের নেতাকর্মীদের নিয়ে এক রাজনৈতিক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এবি পার্টি দিনাজপুর জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল ও আব্দুল বাসেত মারজান। 

মজিবুর রহমান মঞ্জু বলেন, আমরা নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে আবেদন করেছি সকল শর্ত পূরণ করে। যেখানে দিনাজপুরের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। যাচাই বাছাই শেষে নির্বাচন কমিশন থেকে নিবন্ধন নিয়ে আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে দেশের সমস্যা সমুহ সমাধানের বাস্তব রুপরেখা আমরা তুলে ধরবো ইনশাআল্লাহ। 

বিশেষ অতিথির বক্তব্যে আনোয়ার সাদাত টুটুল বলেন, গত ৫০ বছরে আমাদের দেশের মানুষের মাঝে বৈষম্য বেড়েছে। এখন দেশে সুশাসন নেই। বিভিন্ন সরকারের আমলে সিন্ডিকেটের মাধ্যমে দেশের জনগনকে শোষণ করেছে। এই দূর্নীতি, সিন্ডিকেট বানিজ্য ও লুটপাটের বিরুদ্ধেই এবি পার্টির সংগ্রাম। 

আব্দুল বাসেত মারজান বলেন, বাংলাদেশকে একটি কল্যান রাষ্ট্রে পরিনত করতেই এবি পার্টির সকল প্রচেষ্টা ও সংগ্রাম। আর এই সংগ্রামে সফল হতে আপনাদের সক্রিয় অংশগ্রহণ খুবই গুরুত্বপূর্ণ।
কর্মশালায় আরো বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা যুগ্ম আহবায়ক মোঃ শাহিনুর রহমান, তাইজুল ইসলাম দুলাল, গোলাম সারওয়ার, অ্যাডভোকেট খোন্দকার মোঃ মাসুম, মোঃ রবিউল ইসলাম,  যুগ্ম সদস্য সচিব আমানুল্লাহ সরকার রাসেল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ জেলা ও উপজেলা সমুহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।