ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

মঠবাড়িয়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে মাদক কারবারী আটক

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, নভেম্বর ২, ২০২২

মঠবাড়িয়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে মাদক কারবারী আটক
পি‌রোজপু‌রের মঠবাড়িয়ায় বাহাদুর হাওলাদার (২৫) না‌মের এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার (১ নভেম্বর) রা‌তে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর মিঠাখালী গ্রামের মাঝেরপুল স্টিল ব্রী‌জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত বাহাদুর উপ‌জেলার দ‌ক্ষিণ মিঠাখালী গ্রা‌মের কামাল হাওলাদা‌রের ছে‌লে।

গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আল মামুন হো‌সেন জানান, উত্তর মিঠাখালী মাঝেরপুল স্টিল ব্রী‌জ এলাকায় মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রা‌তে অভিযান চালিয়ে মা‌ঝের পুল স্টিল ব্রী‌জের পা‌শে আবেদ হালাদা‌রের মু‌দি দোকা‌নের সাম‌নের রাস্তার ওপর থেকে বাহাদুরকে আটক করা হয়। এসময় তার কাছ  থে‌কে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পি‌রোজপু‌র গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. আসলাম উ‌দ্দিন জানান, বাহাদুর‌কে মঙ্গলবার রা‌তেই থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় উপ পরিদর্শক (এসআই) আল মামুন হো‌সেন বাদী হ‌য়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আই‌নে মঠবা‌ড়িয়া থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রে‌ছেন। ডিবি পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত ক‌রে ব‌লেন, বাহাদুর‌কে বুধবার (২ নভেম্বর) মঠবাড়িয়া সিনয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।