ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

বলিউড কাঁপানো আয়েশা টাকিয়া অভিনয় ছেড়ে এখন যা করছেন

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, নভেম্বর ২, ২০২২

বলিউড কাঁপানো আয়েশা টাকিয়া অভিনয় ছেড়ে এখন যা করছেন
বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন হলেন আয়েশা টাকিয়া। বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। বলিউডের প্রচুর নামী নায়কদের সঙ্গে স্ক্রিন ভাগ করে নিয়েছেন এই সুন্দরী নায়িকা। তবে ২০১১ সালের পর থেকে তাঁকে আর স্ক্রিনে দেখা যায় না। রুপোলি পর্দা থেকে দূরে সরে গিয়ে এখন কেমন আছেন অভিনেত্রী? চলুন আজকের প্রতিবেদনে আয়েশার এখনকার জীবন সম্বন্ধে একটু জেনে নেওয়া যাক।

হিন্দি সিনে দুনিয়ার এই জনপ্রিয় অভিনেত্রী নিজের অভিনয় এবং মিষ্টি হাসির মাধ্যমে দর্শকমনে বিশেষ স্থান করে নিয়েছিলেন। মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু আয়েশার। এরপর ফাল্গুনী পাঠকের গান ‘মেরি চুনড় উর উর জায়ে’র মাধ্যমে জনপ্রিয়তা পান।

বলিউডের বহু সুপারহিট সিনেমাতেও দেখা গিয়েছিলেন আয়েশাকে। তাঁর ঝুলিতে রয়েছে ‘টারজানঃ দ্য ওয়ান্ডার কার’, ‘সোচা না থা’, ‘ডোর’, ‘সলাম-এ-ইশক’, ‘ওয়ান্টেড’এর মতো ছবির নাম। বিশেষত, সলমনের সঙ্গে ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয় করার পর প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন এই নায়িকা।

তবে সেই আয়েশাকেই ২০১১ সালের পর থেকে আর কোনও সিনেমায় দেখা যায় না। তবে রুপোলি পর্দা থেকে দূরে সরে গেলেও অভিনেত্রী কিন্তু সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁর ১.২ মিলিয়ন ফলোয়ারও রয়েছে। সেখানে মাঝেমধ্যেই নানান ছবি শেয়ার করে থাকেন বলিপাড়ার এই নামী অভিনেত্রী।

সম্প্রতি আয়েশার বেশ কয়েকটি ছবি নেটিজেনদের বেশ নজর কেড়েছে। আসলে সেখানে দেখা গিয়েছে, অভিনেত্রীর সম্পূর্ণ লুক একেবারে বদলে গিয়েছে। তাঁর মুখের সেই মিষ্টি হাসিটাও কেমন যেন অন্য রকমের হয়ে গিয়েছে। এককথায় আগের অভিনেত্রী আর এখনের অভিনেত্রীকে হুট করে দেখলে চেনা দায়!

আয়েশার ব্যক্তিগত দিক থেকে বলা হলে, বি টাউনের এই নামী অভিনেত্রী ২০০৯ সালে ফারহান আজমির সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। ফারহান সমাজবাদী পার্টির নেতা আবু আজমির ছেলে। আয়েশার একটি ছেলেও রয়েছে। তাঁর নাম মিকেল আজমি। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের প্রোফাইল ঘাঁটলেই স্বামী, সন্তান এবং বন্ধুদের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি দেখতে পাওয়া যায়।