ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

নারীদের যে কাজ পুরুষরা একেবারেই পছন্দ করে না

লাইফস্টাইল ডেস্ক | আপডেট: বুধবার, নভেম্বর ২, ২০২২

নারীদের যে কাজ পুরুষরা একেবারেই পছন্দ করে না

প্রতীকী ছবি

পুরুষরা তাদের জীবনের বিভিন্ন বিষয় সম্পর্কে সব সময় সঙ্গীকে জানাতে পছন্দ করেন না। বেশিরভাগ পুরুষই নিজের আবেগ গোপন রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

ঠিক একইভাবে পুরুষরা চান না যে প্রেমিকা কিংবা স্ত্রী সেসব বিষয় নিয়ে কথা বলুক। নারীদের এমন কিছু কাজ আছে যা পুরুষরা একেবারেই পছন্দ করেন না। চলুন তবে জেনে নেওয়া যাক কী কী কাজ-

> কোনো বিষয় সম্পর্কে বারবার প্রশ্ন কিংবা একই বিষয় নিয়ে কথা বলা পুরুষরা পছন্দ করেন না। অনেক নারীই তার সঙ্গীকে নানা বিষয় নিয়ে কথা শোনান, এতে পুরুষরা বিব্রতবোধ করেন।

> বেশিরভাগ নারীই তার সঙ্গীকে চুপচাপ দেখলে নানা ধরনের প্রশ্ন করা শুরু করেন। যা পুরুষরা পছন্দ করেন না। এর কারণ হলো পুরুষরা সব বিষয় প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না।

হয়তো নানা বিষয়ে তারা চিন্তিত থাকেন বলেই চুপচাপ থাকতে পছন্দ করেন। এমন সময় নারী সঙ্গীর উচিত নয় তাকে জোরপূর্বক কথা বলানোর।

> রোমান্টিক সিনেমা দেখার পর নারীরা তাদের সঙ্গীর কাছ থেকে অবাস্তব প্রত্যাশা করে। পুরুষরা এমন বিষয় নিয়ে সঙ্গীর অভিযোগ গ্রহণ করতে পছন্দ করেন না। এ নিয়ে অনেক দম্পতির মধ্যে অশান্তিও দেখা দিতে পারে।

> নারীর কোনো বিষয় নিয়ে ভান করা বা মিথ্যা কথা বলার বিষয়টি একেবারেই পছন্দ করেন না পুরুষরা। বেশিরভাগ নারীই মনে করেন, বিষয়টি তার সঙ্গী টের পান না। পুরুষরা চান তার জীবনসঙ্গী যেন এসব করা থেকে বিরত থাকেন।

> কোথাও বের হওয়ার সময় দীর্ঘক্ষণ ধরে সাজগোজ করা কিংবা প্রস্তুত হতে ১০ মিনিটের জাগায় এক ঘণ্টা পার করার বিষয়টিও ভালোভাবে দেখেন না পুরুষরা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া