ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বাড়ির হোল্ডিং প্লেটে চেয়ারম্যানের ছবি, এলাকায় সমালোচনার ঝড়

হবিগঞ্জ প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ২৬, ২০২২

বাড়ির হোল্ডিং প্লেটে চেয়ারম্যানের ছবি, এলাকায় সমালোচনার ঝড়
হবিগঞ্জের বাহুবল উপজেলার  ১নং স্নানঘাট ইউনিয়ন বাসা/বাড়ির হোল্ডিং নাম্বার প্লেটে ইউনিয়ন চেয়ারম্যানের ছবিযুক্ত নিয়ে ওই এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে। এ বিষয়ে ওই ইউনিয়ন চেয়ারম্যানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, হোল্ডিং নাম্বার প্লেটে আমার ছবি যুক্ত করে ভুল হয়েছে। আমি খুব তাড়াতাড়ি ছবিযুক্ত হোল্ডিং প্লেটগুলো খুলে নিবো।

জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান তফাজ্জল হক সরকারি নির্দেশনা অনুযায়ী ওই এলাকার প্রত্যেকটা বাড়িকে হোল্ডিং সেবার আওতাধীন করছেন।

ইতিমধ্যে ওই এলাকার অধিকাংশ বাড়িতেই হোল্ডিং নাম্বার প্লেট লাগানো হয়েছে। প্রথমবারের মতো স্থাপিত হোল্ডিং নাম্বার প্লেটে বাড়ির মালিকের নামের উপর অংশে যুক্ত করে দিয়েছেন চেয়ারম্যানের নিজের ছবি।

এ নিয়ে হোল্ডিং সেবা গ্রহীতাদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কামাল মিয়া নামের আরেক ব্যক্তি বলেন,হোল্ডিং নাম্বার প্লেটগুলো লাগানোর পর থেকেই সমালোচিত হলেও চেয়ারম্যান এখন পর্যন্ত নাম্বার প্লেট গুলো খুলে নেননি যদিও একাধিকবার বলছেন খুলে নিবেন।

এ বিষয়ে ওই এলাকার উত্তর স্নানঘাট গ্রামের আঃ হাশিম, আঃ সোবহান, শাহজাহান মিয়া,ছানু মিয়া,ফঠিক মিয়া সহ একাধিক ব্যক্তির সাথে আলাপ করলে তারা জানা যায়, এর আগে শহরের বাসাবাড়িতে দেখেছি এই রকম হোল্ডিং নাম্বার প্লেট লাগাতে কিন্তু কখনো দেখিনি জনপ্রতিনিধির ছবি যুক্ত করা হয়েছে।

আমাদের মনে হয় চেয়ারম্যান নিজের প্রচার প্রচারণার জন্যই এরকম নিয়ম বহির্ভূত কাজ করেছেন। বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা বলেন আমি বিষয়টি অবগত নই খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।