ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বিএনপির সমাবেশের আগে আওয়ামী লীগের শোডাউন

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, অক্টোবর ২২, ২০২২

বিএনপির সমাবেশের আগে আওয়ামী লীগের শোডাউন
খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশের আগের দিন শোডাউন করেছে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন তারা।

এতে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনর রশীদ বলেন, এই দেশের যত উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের আমলে। উন্নয়ন করে শেখ হাসিনা, আর তাকে নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি। শেখ হাসিনার যদি একটা পশমেওর ক্ষতি হয়, তাহলে বিএনপির অস্তিত্ব থাকবে না।

এদিকে বিএনপির নেতারা বলছেন, সমাবেশে যেতে অনেক বাস ও মাইক্রোবাসের ভাড়া করা হয়েছিল। কিন্তু হঠাৎ করে বাস মালিকরা অগ্রিম যে টাকা নিয়েছিল, তা ফেরত দিচ্ছেন। এসব করে গণসমাবেশ প্রতিহত করতে পারবে না। অনেকে আগেই খুলনায় পৌঁছে গেছে। বাকিরাও বিকল্প উপায়ে পৌঁছে যাবে।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেন, সমাবেশকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চলছে। যতই বাধা-বিপত্তি আসুক, গাড়ি বন্ধ করা হোক পায়ে হেঁটে হলেও নেতাকর্মীরা সমাবেশে আসবে।

খুলনার সমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক শামসুজ্জামান দুদু বলেন, সমাবেশটিকে ব্যর্থ করে দিতে সরকার নানা ষড়যন্ত্র চালাচ্ছে। নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। মানুষ একসময় হেঁটে মক্কায় গিয়ে হজ করত। আমাদের নেতাকর্মীরা দরকার হলে পায়ে হেঁটে এসে সমাবেশে যোগ দেবেন।