ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

সাইমনের সাথে মাহির প্রেম নিয়ে সমস্যা শুরু!

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩০, ২০২১

সাইমনের সাথে মাহির প্রেম নিয়ে সমস্যা শুরু!

সাইমনের সাথে মাহির প্রেম নিয়ে নানা সমস্যা! শিরোনামটি পড়ে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। অবাক হওয়ারই কথা কেননা কিছু দিন আগে নতুন সংসার শুরু করেছেন মাহি। আর এরমাঝেই সাইমনের সাথে প্রেম! তবে তাদের এই প্রেম বাস্তবে নয়। শাপলা মিডিয়ার নতুন চলচ্চিত্রে এমনটি দেখা যাবে।

 

সম্প্রতি গাজীপুরে ‘নরসুন্দরী শিরোনামের ছবির শুটিং শুরু হয়েছে। যেখানে ইতোমধ্যে অংশ নিয়েছেন সাইমন ও মাহি। ছবিটি পরিচালনা করছেন নির্মাতা শামীম আহমেদ রনি।  হিন্দু মুসলিমের প্রেমের চিরায়িত দ্বন্দ্ব নিয়ে গড়ে উঠেছে ছবির গল্প।

 

নায়ক সাইমন শুটিংয়ের কিছু ছবি প্রকাশ করেছে তার ফেসবুকে। যেখানে দেখা যাচ্ছে মাটির চুলায় রান্না করছেন তিনি। ধোঁয়ায় চোখ খোলা রাখা দায়। পরনে লুঙ্গি। গায়ে ময়লা শার্ট। মাথার চুল ঘাড় পর্যন্ত লম্বা, এলোমেলো।

 

সাইমন জানান, ছবিতে তার অভিনীত চরিত্রের নাম হাকিম। পেশায় একজন মাঝি। মা-বাবা হারা হাকিম একা বাড়িতে থাকে। নিজের রান্না নিজে করে খায়। ধান-চালের বিনিময়ে এলাকার মানুষদের নদী পারাপার করে জীবিকা নির্বাহ করে। তার সঙ্গে সম্পর্ক হয় আরেক দরিদ্র ঘরের মেয়ে মাহির সঙ্গে। ছবিতে তার নাম আরতি। যেহেতু মাহি হিন্দু তাই সাইমনের সঙ্গে প্রেম নিয়ে শুরু হয় নানা সমস্যা।

 

নতুন এই ছবিটির ১ম লটে শুটিং চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর ৪ থেকে ৫ দিনের গ্যাপ দিয়ে পুনরায় শুটিং শুরু হবে।