ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন নবী (সা.) উদযাপন

ধর্মপাশা প্রতিনিধি | আপডেট: রবিবার, অক্টোবর ৯, ২০২২

ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন নবী (সা.)  উদযাপন
শেষ নবী ও রাসুল হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের পুণ্য স্মৃতিময় দিন ১২ রবিউল আউয়াল। সারা বিশ্বের মুসলমানদের কাছে ঈদে মিলাদুন্নবী (সা.) একটি বিশেষ মর্যাদার দিন। বাংলাদেশেও অত্যন্ত মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্‌যাপিত হয়েছে।সারা দেশের নেয়,সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের ব্যানারে ০৯-সেপ্টেম্বর রোববার বেলা ২ টার দিকে ধর্মপাশা উপজেলা হল রোম থেকে  এক জশনে জুলুসের মিছিল বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফিরে এসে, উপজেলা হল রোমে এক আলোচনা সভা, মিলাদ ক্বীয়াম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কয়েক  হাজার ধর্মপ্রাণ নবী প্রেমিকেরা অংশ গ্রহণ করেন।

আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মাস্টারের সঞ্চালনায়। 

বক্তব্য দেন, আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা সামছুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, হায়দার জাহান খান পাঠান,সহ সভাপতি  শাজাহান কবীর,,সাধারণ সম্পাদক  ইয়ার খান রেজবি,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রিফাত নূরী আল মুজাদ্দেদী,প্রচার সম্পাদক খোকন ফকির,সাংবাদিক মোবারক হোসাইন প্রমুখ।