ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪ |

EN

সালমান খানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছিল এক কিশোরসহ দুজনকে

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, অক্টোবর ৮, ২০২২

সালমান খানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছিল এক কিশোরসহ দুজনকে
মোহালিতে পাঞ্জাব পুলিশ সদরদপ্তরে গ্রেনেড (আরপিজি) হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ দুজনের মধ্যে একজন কিশোর রয়েছে। বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার দায়িত্বেও ছিল সে। দিল্লি পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। এতে বলা হয়, ওই কিশোর ছাড়া আরশদীপ সিং নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল।

পুলিশের মতে, দীপক সুরকপুর (বর্তমানে পলাতক) এবং মনু ডাগরের (কারাগারে) মাধ্যমে সেই কিশোরকে সালমানকে হত্যার দায়িত্ব দেয় লরেন্স বিষ্ণোই ও জগ্গু ভগবানপুরিয়া চক্র।

জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে কিশোর স্বীকার করেছে, সুরখপুর, ডাগর ও তাকে সালমানকে হত্যার কাজ দেন বিষ্ণোই। তবে পরে সালমানের পরিবর্তে গ্যাংস্টার রানা কান্দোওয়ালিয়া তাদের প্রাথমিক টার্গেটে পরিণত হন।

২০২১ সালের জুনে এক চিঠিতে সালমান ও তার বাবা সেলিম খানকে মৃত্যুর হুমকি দেয়া হয়। এর আগে ২৯ মে পাঞ্জাবের মানসায় পাঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা হত্যার শিকার হন। 

চিঠিতে বলা হয়, তোমারও মুসেওয়ালার মতো পরিণতি হবে। পরিপ্রেক্ষিতে ৬ জুন সালমানের নিরাপত্তা বাড়ানো হয়। একপর্যায়ে আত্মরক্ষার্থে অস্ত্র কেনেন তিনি।