ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

মদন উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শীর্ষে রয়েছেন আবুল বাশার খান এখলাছ

দেওয়ান রানা, মদন, নেত্রকোণা প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ৫, ২০২২

মদন উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শীর্ষে রয়েছেন আবুল বাশার খান এখলাছ
দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নেত্রকোণা মদন উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে তৃণমূলসহ সকল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। উক্ত সম্মেলনে পুনরায় আবুল বাশার খান এখলাছকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ।

তৃণমূল কর্মী থেকে শুরু করে উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ধারণা করছেন, আগামী ১১ অক্টোবর সম্মেলনে ত্যাগী স্বচ্ছ কর্মীবান্ধব নেতা আবুল বাশার খান এখলাছ পুনরায় উপজেলা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারেন।

আবুল বাশার খান এখলাছ বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করার জন্য অদ্যবধি কাজ করে যাচ্ছি। ১৯৯২ - ১৯৯৫ সাল পর্যন্ত জাহাঙ্গীরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করি। ১৯৯৫ - ২০০১ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক পদে দায়িত্ব পালন করি। ২০০১ সালে থেকে দীর্ঘ দিন উপজেলা যুবলীগের সম্মানিত সদস্য হিসেবে কাজ করি। তারি মাঝখানে আমি ২০০৫ সালে উপজেলা যুবলীগের সভাপতি পদে নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলাম ।

পরবর্তীতে আওয়ামীলীগের সদস্যপদ লাভ করে ২০১৫ সালের সম্মেলনের মাধ্যমে তৃণমূলের ভোটে মদন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হই। দীর্ঘ ৭ বছর সকল তৃণমূল কর্মী ও নেতৃবৃন্দদের নিয়ে সততার সহিত জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করেছি। বিভিন্ন জাতীয় নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছি।  

তিনি আরো বলেন, দীর্ঘ দিন রাজনৈতিক জীবনে অনেক বাঁধা বিপত্তি মোকাবেলা করে বঙ্গবন্ধুর আদর্শকে অটুট রেখে পথ চলছি। আমাকে আবারো সুযোগ দিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তৃণমূলসহ সকল স্তরের নেতৃবৃন্দকে নিয়ে সর্বাত্মক কাজ করে যাবো ইনশাআল্লাহ্।