ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে: কৃষিমন্ত্রী

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে: কৃষিমন্ত্রী
শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সোমবার কৃষিমন্ত্রী ড. মো আবদুর রাজ্জাক টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী সুবিধাবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী খুবই তৎপর রয়েছে। তারা সাম্প্রদায়িকতা ও ধর্মকে হাতিয়ার করে ক্ষমতায় আসতে চায়। দেশের মানুষকে শোষণ ও শাসন করতে চায় তারা। এই অপশক্তির বিরুদ্ধে সবাইকে সম্মিলিতভাবে দাঁড়াতে হবে। সাম্প্রদায়িক শক্তিকে বাংলার মাটি থেকে নির্মূল করতে হবে।

এ সময় ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জরুল ইসলাম তপন এবং স্থানীয় নেতারা তার সঙ্গে ছিলেন।

এর আগে রোববার রাতে মন্ত্রী মধুপুর উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহসভাপতি ইয়াকুব আলী, মেয়র সিদ্দিক হোসেন খানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা তার সঙ্গে ছিলেন। 

এখানে মন্ত্রী বলেন, ‘আমরা সবাই এক জাতি। এক দেশের মানুষ। আমরা এদেশকে স্বাধীন করেছি। এ দেশের মাটি আমাদের শিকড়। এদেশে আমাদের সবার সমান অধিকার।’