ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

টেকনাফে ডিএনসি ও র‌্যাবের যৌথ অভিযানে অস্ত্র, ইয়াবা ও নারীসহ আটক ৩

জেলা প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

টেকনাফে ডিএনসি ও র‌্যাবের যৌথ অভিযানে অস্ত্র, ইয়াবা ও নারীসহ আটক ৩
টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি, সাতটি তাজা কার্তুজ, ৩ হাজার ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকাসহ তিনজনকে আটক করেছে। আজ সোমবার সকাল ১১টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় ১০ ঘণ্টার অভিযান শেষে এসব অস্ত্রসহ তাঁদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহ নেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর (২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম (৩৮)। 

ডিএনসি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের ১৬ সদস্য ও র‌্যাব-১৫ ও সিপিসি টেকনাফের ৬ সদস্যের সহযোগিতায় রাত ১টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। এ অভিযানে তিনটি অস্ত্র, সাত রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড গুলি, ৩ হাজার ইয়াবা, ৩৭ হাজার টাকা, তিনটি মোবাইলসহ তিনজনকে আটক করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ থানা হয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।’