ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ৮, ২০২৪ |

EN

‘মা হওয়ার’ গুঞ্জন নিয়ে কয়েক দিনের মধ্যে কথা বলবেন বুবলী

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

‘মা হওয়ার’ গুঞ্জন নিয়ে কয়েক দিনের মধ্যে কথা বলবেন বুবলী
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনব বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন তিনি। ছবি ও ক্যাপশন দেখে শুরু হয় তোলপাড়। গুঞ্জন উঠে ‘মা হয়েছেন বুবলী!’

সোশ্যালে অভিনেত্রীর পোস্ট করা ছবি দুটির একটিতে ‘বেবি বাম্পের’ বিষয়টি স্পষ্ট বলে মন্তব্য করেছেন অনেকে। এ কারণে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন প্রিয় তারকাকে। কিন্তু সেখানে কারো কোনো মন্তব্যে সাড়া দেননি ‘বসগিরি’ সিনেমার নায়িকা।

বুবলীর ‘বেবি বাম্পের’ ছবির বিষয়টি নিয়ে গুঞ্জন যখন তুঙ্গে, তখনই আলোচনায় উঠে আসে তার যুক্তরাষ্ট্র সফর। ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে হঠাৎ ‘উধাও’ হয়ে যান তিনি। সেই সময় থেকেই সন্তানধারণ নিয়ে শোবিজে গুঞ্জন চলছিল। বিষয়টি নিয়ে সেই সময় বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছিল।

তবে এই গুঞ্জন অস্বীকার করে ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন বুবলী। এই নায়িকা জানান, এতদিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশুনা করেছেন। কিন্তু মঙ্গলবার দুটি ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেন, “আমি ও আমার জীবন।” আর তার সঙ্গে জুড়ে দেন ছয়টি লাল হৃদয়ের ইমোজি। এছাড়াও দ্বিতীয় বাক্যে লিখেছেন, “ফিরে দেখা আমেরিকা।”

এদিকে ‘পাসওয়ার্ড’ সিনেমার নায়িকার ছবি ও ক্যাপশন প্রকাশ্যে আসার পর গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের তিনি জানান, কয়েক দিনের মধ্যেই স্পষ্ট করবেন বিষয়টি।

তিনি জানান, অনুগ্রহ করে কিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ প্রকাশ করবেন না আপনারা। বিষয়টি খুবই স্পর্শকাতর। সবকিছুর পেছনেই ব্যাখ্যা থাকে। সবকিছু সুন্দর ও শালীনভাবে হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে বিষয়টি আপনাদের স্পষ্ট করব আমি। ভুল ব্যাখ্যা দেবেন না আপনারা।