ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ৮, ২০২৪ |

EN

বঙ্গমাতা সেতুর পিলারে কার্গোর ধাক্কা

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

বঙ্গমাতা সেতুর পিলারে কার্গোর ধাক্কা
পিরোজপুরের কঁচা নদীর উপর নির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে এমভি জামান ২ নামে বালুবোঝাই একটি কার্গো জাহাজ ধাক্কা দিয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। মুহুর্তেই ভাইরাল হয় ভিডিওটি এ নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ১ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, রাতে নদীর পূর্ব দিক থেকে পশ্চিম দিকে যাওয়ার পথে সেতুর মাঝখানের একটি পিলারে ধাক্কা দেয় কার্গো এমভি জামান ২।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, আমি ঘটনাটি শুনেছি। এ বিষয়ে গুরুত্বের সঙ্গে খোঁজ নেওয়া হচ্ছে।

তবে এ বিষয়ে সেতুর প্রকল্প ব্যবস্থাপক মাসুদ মাহমুদ সুমন ও পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল হোসেনের সাথে যোগাযোগ করা যায়নি। 

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেকুটিয়া পয়েন্টে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ০৪ সেপ্টেম্বর ২০২২ বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন করেন।