ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

কারো কাছে বিচার চাইবো না, বিচার করবে জনগণ : তাবিথ আউয়াল

সিনিয়র স্টাফ রিপোর্টার | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২

কারো কাছে বিচার চাইবো না, বিচার করবে জনগণ : তাবিথ আউয়াল
বিগত সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও দলটির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল বলেছেন, এখন আর কারও কাছে বিচার চাইব না, বিচার চেয়ে লাভ নেই। বিচার করবে দেশের জনগণ। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে। আমরা রাজপথে ফয়সালা করে ঘরে ফিরব।

সোমবার বিকেলে রাজধানীর মহাখালীতে গাউসুল আজম জামে মসজিদসংলগ্ন ময়দান মাঠে  ঢাকা মহানগর উত্তর বিএনপির গুলশান জোনের উদ্যাগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। 

শনিবার বনানীতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় আহত তাবিথ আউয়াল হাতে ও মাথায় ব্যান্ডেজ নিয়ে সমাবেশে অংশ নেন।

তাবিথ আউয়াল তার বক্তব্যে বলেন, আমরা সবাই প্রস্তুত আছি। আমি যুদ্ধের মাঠে আপনাদের সঙ্গে আছি। এ কথা আপনাদের বলতেই আজ এখানে এসেছি। আহত করে আমাদের দমিয়ে রাখা যাবে না।

বিএনপির উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় মঞ্চে আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা আবদুস সালাম, শামসুর রহমান শিমুল বিশ্বাস, কামরুজ্জামান রতন, সরাফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, সুলতানা আহমেদ, সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ। সমাবেশে বিভিন্ন পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নিয়েছেন।