ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ৮, ২০২৪ |

EN

নাজিরপুরে শ্রেণিকক্ষে বসা নিয়ে সহপাঠীর ঘুষিতে স্কুল ছাত্রের মৃত্যু

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০২২

নাজিরপুরে শ্রেণিকক্ষে বসা নিয়ে সহপাঠীর ঘুষিতে স্কুল ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে শ্রেনিকক্ষে বসা নিয়ে দ্বন্দ্বে সহপাঠির ঘুষিতে মো. আকাঈদ শেখ (১১) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আকাঈদ শেখ উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র ও উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর গ্রামের নজরুল শেখের ছেলে। অন্যদিকে হামলার সাথে জড়িত রেদওয়ান শেখ একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র ও উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কুমার মিস্ত্রী জানান, গত ৩১ আগষ্ট সকালে ওই দুই ছাত্রের মধ্যে শ্রেনি কক্ষের একই বেঞ্চে বসা নিয়ে হাতাহাতি হয়।  এতে আকাঈদ শেখ তার মাথায় আঘাত প্রাপ্ত হয়। বিষয়টি শুনে আমরা মীমাংসা করে দেই ও বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা করাই। প্রথমে সে স্বাভাবিক ছিলো কিন্তু গত ২ দিন ধরে হঠাৎ অসুস্থ হয়ে পরলে পরিবারের পক্ষ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।