ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

'থর' হিসেবে আর ফিরবেন না ক্রিস হেমসওয়ার্থ!

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২

'থর' হিসেবে আর ফিরবেন না ক্রিস হেমসওয়ার্থ!

ছবি: সংগৃহীত

'লাভ অ্যান্ড থান্ডার' মুক্তির পর ক্রিস হেমসওয়ার্থের 'থর' হিসেবে প্রত্যাবর্তন নিয়ে চলছে জল্পনা-কল্পনা। ৩৯ বছর বয়সী তারকা মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের এই বিখ্যাত চরিত্রে আরও অভিনয় করবেন, নাকি এখানেই ইতি টানবেন? কালের নিয়মে কী আরও এক নক্ষত্রের পতন দেখবেন দর্শকরা? ভক্তদের এই সকল প্রশ্নের জবাব দিয়েছেন ত'থর' নিজেই। তবে সন্দেহও জাগিয়ে রেখেছেন নিজের কথার মধ্যে! 

ক্রিস হেমসওয়ার্থ বললেন, ''ছবিটি ভাল লেগেছে সবার। অভিনয় করতেও দারুণ লেগেছে। আর কী চাই? থামলে তো এখনই থামা উচিত!'' 

কিন্তু সত্যিই থামছেন কি? মার্ভেলের অ্যাভেঞ্জারদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে যরা, থর তাদের মধ্যে অন্যতম। মার্ভেল সুপারহিরোদের নিয়ে তৈরি সব ছবিতে তাকে যেমন দেখা গিয়েছে, তেমনই থরকে নিয়ে আলাদা ছবিও হয়েছে। বলতে গেলে, মার্ভেলের নায়কদের মধ্যে আলাদাভাবে থরকে নিয়েই ছবি হয়েছে সবচেয়ে বেশি— মোট চারটি। 'লাভ অ্যান্ড থান্ডার' ছবিটি সেই সিরিজের শেষ ছবি বলে মনে করছেন অনেকেই। 

ছবিটি কিভাবে বানানো হয়েছে তা নিয়ে একটি অনুষ্ঠান সম্প্রচার হয়েছে সম্প্রতি। তাতে সারা দুনিয়ার ভক্তদের একমাত্র প্রশ্নটি ক্রিসকে লক্ষ্য করে ছুড়ে দিয়েছিল তার ছেলে। পর্দায় তাকে বলতে শোনা যায়, ''প্লিজ বলো, এটা তোমার শেষ ছবি নয়!'' জবাবে ক্রিস বলেন, ''আমরা এ ব্যাপারে মার্ভেলের সঙ্গে কথা বলব বরং।'' একটি প্রশ্নের জবাবে ক্রিসকে এমনও বলতে শোনা যায়, ''হতে পারে শেষবার এই চরিত্রে অভিনয় করলাম!''

বলে রাখা ভালো, মার্ভেলের চতুর্থ দফার অ্যাভেঞ্জারদের পিছনে ফেলে ধীরে ধীরে পঞ্চম দফার নায়কেরা পর্দায় আসতে শুরু করেছেন। তাই অনেকেরই ধারণা, থরের মতো চতুর্থ দফার নায়কেরা ধীরে ধীরে অবসর নেবেন।

সূত্র: জুম টিভি